সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
লক্ষ্মীপুরে সাবেক প্রধান শিক্ষক মতি বাবুর স্ত্রী প্রনতি রানীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

লক্ষ্মীপুরে সাবেক প্রধান শিক্ষক মতি বাবুর স্ত্রী প্রনতি রানীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

মিজানুর শামিম-লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদীর নন্দনপুর গ্রামের কৃতি সন্তান ও স্থানীয় রাখালিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বাবু মতিলাল দেব নাথের সহধর্মিনী প্রনতি রাণী দেবী গত ৬ জুলাই ইহলোক ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি নন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষিকা ছিলেন।

সদ্য পরলোকগত প্রনতি রানী দেবীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এব্যাপারে লক্ষ্মীপুরের বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের শোক জানানোর খবর পাওয়া গেছে।
স্থানীয় নন্দনপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ওসমান মাস্টার বলেন, প্রনতি রানী দেবী ম্যাডাম খুব অমায়িক ছিলেন ও শিক্ষক হিসেবেও যথেষ্ট মেধা ছিলো তার, তিনি আমার সরাসরি শিক্ষক। উনার মৃত্যুতে আমরা স্হানীয় এলাকাবাসী শোকাহত।

তার মৃত্যুতে লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ভাস্কর বসু রায় চৌধুরী গভির শোকপ্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া আরো শোক জানান, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখা, পুজা উদযাপন পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখা, বাংলাদেশ ছাত্র-যুব ঐক্য পরিষদ লক্ষ্মীপুর জেলা শাখা। ভিবিনিউজঅনলাইন24.com এর সকল সাংবাদিক ও এর কলা কুশলীবৃন্দ।

জানা গেছে, সদ্যমৃতা প্রনতি রানী দেবীর জ্যেষ্ঠ পুত্র শ্যামল কুমার নাথ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (Add. DIG) হিসেবে কর্মরত। দ্বিতীয় পুত্র বাদল কুমার নাথ এফসিএ NRB ব্যাংকের CFO হিসেবে দায়িত্ব পালন করছেন। ছোট ছেলে বিপুল কুমার নাথ One Bank প্রধান কার্যালয়ের সিনিয়র অফিসার হিসেবে দায়িত্বরত আছেন। একমাত্র মেয়ের জামতা নিপেন্দ্র চন্দ্র দেব নাথ উজবেকিস্তান বাংলাদেশ দূতাবাসের ডিপুটি হাই কমিশনার হিসেবে দায়িত্বে নিয়োজিত আছেন। তাছাড়া সাবেক সচিব ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ধীরাজ কুমার নাথের ছোট বোন ছিলেন তিনি।
উনি রত্নগর্ভা মা হিসেবে এলাকায় সুপরিচিত ছিলেন।