সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুরে সাংবাদিকে হেনস্তাকারি দিপন কারাগারে

লক্ষ্মীপুরে সাংবাদিকে হেনস্তাকারি দিপন কারাগারে

-লক্ষ্মীপুর প্রতিনিধি – লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে লক্ষ্মীপুর সাংবাদিক কল্যান সংস্থার সম্মনীত সদস্য ও এ্যাডাবের জেলা সভাপতি- মোঃ হোসেন চৌধুরী কে হেনস্তাকারি দিপন কারাগারে।

লক্ষ্মীপুর সদর চর রুহিতা চরলামছি গ্রামের মৃত সোলেমান হায়দার এর ছেলে তোফিকুল হায়দার দিপন নারি কেলেঙ্কারি ঘটনায় প্রতিবাদ করায় একই এলাকার গণমাধ্যম কর্মী মোঃ হোসেন চৌধুরী কে মারধর ও হেনস্তা করায় তিনি বাদী হয়ে লক্ষ্মীপুর মডেল থানায় একটি মামলা করেন। উক্ত মামলায় ১ নং আসামী তোফিকুল হায়দার দিপন গত ১৯ সেপ্টেম্বর ২০২৩ ইং আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠান বলে আদালত সূত্রে জানা যায়।
উল্লেখ্য এই দিপন তার আপন ছোট ভাই মালোশিয়া প্রবাসী অরুন এর স্ত্রী খাদিজা বেগম (৩৩) কে বেশ কিছুদিন থেকে অনৈতিক সর্ম্পক করার প্রস্তাব দেওয়ায় প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে মানুষিক নির্যাতন করে থাকে। গত ৩/৪ মাস পুর্বে খাদিজার মেয়ে এস এস সি পরীক্ষার্থী আকলিমা( ১৭) এর সামনে দিপন কতৃক শারিরিক যৌন হয়রানির অপচেষ্টাকে কেন্দ্র করে লক্ষ্মীপুর জেলা প্রশাসক এর নিকট একটি অভিযোগ দাখিল করে খাদিজা বেগম, জেলা প্রশাসক
লক্ষ্মীপুর পুলিশ সুপারকে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করার জন্য লিখিত চিঠি প্রদান করেন। উক্ত বিষয়টি জনতার কন্ঠ অনলাইন পত্রিকার স্টাফ রিপোর্টার ঘটনার সত্যতা উদঘাটন করে অনলাইনে নিউজ করে থাকে । অনলাইনে নিউজ করাকে কেন্দ্র করে অভিযুক্তকারি দিপন, দৈনিক ভোরের চেতনার জেলা প্রতিনিধি মো: হোসেন চৌধুরীকে সন্দেহ করে, দিপন, হারুন সহ আরো কয়েক জন মিলে লক্ষ্মীপুর চররুহিতা ইউনিয়নের রসুলগন্জ বাজারে তাহাকে হত্যার লক্ষে গলা টিপে রড, দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করলে লক্ষ্মীপুর সদর থানায় জিআর ৩১০/২০২৩ মামলা দায়ের হয়। ঐ মামলায় গত ১৯/ ৯/২৩ জামিন চাইলে আদালত জামিন না মন্জুর করে আসামিকে জেল হাজতে প্রেরন করেন।