সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
লক্ষ্মীপুরে সংখ্যা লঘু পরিবারের উপড় হামলা ও বসত বাড়ি  থেকে উচ্ছেদের পায়তারা

লক্ষ্মীপুরে সংখ্যা লঘু পরিবারের উপড় হামলা ও বসত বাড়ি  থেকে উচ্ছেদের পায়তারা

বিশেষ প্রতিনিধি-লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংখ্যালঘু পরিবারের উপর হামলা নির্যাতনের ঘটনা ঘটেছে এবং বসতবাড়ি থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা করা হয়েছে। যার নং- ০৫, তাং-৩/৫/২০২০ইং।

মামলা সূত্রে জানা যায়, পার্বতীনগর ইউনিয়নের আহলাদীনগর গ্রামের মালি বাড়ির বলরাম চন্দ্র মালাকার এর সাথে একই গ্রামের রুস্তম আলীর দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। সে বিরোধের জের ধরে গত ২২ এপ্রিল সকালে রুস্তম আলী তার লোকজন নিয়ে এসে বলরাম চন্দ্র মালাকার এর পরিবারের উপর হামলা চালায় এবং বসতবাড়ির থেকে উচ্ছেদের চেষ্টা করে। এসময় আশপাশ থেকে মানুষ জন আসলে তারা পালিয়ে যায়। হামলায় বলরাম চন্দ্র মালাকারের পরিবারের শিশু ও মহিলাসহ ৪জন আহত হয়। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। উক্ত জমি নিয়ে লক্ষ্মীপুর আদালতে ২টি মামলা রয়েছে বলেও জানা যায়।
বলরাম চন্দ্র মালাকার বলেন, রুস্তম আলী সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ চলছে। এর জেরে সে আমাদের জমি বহু বার জবর দখল করার চেষ্টা করে। আমরা বাধা দিলে আমাদের উপর হামলা চালায়। এনিয়ে কয়েক দফা আমার পরিবারের উপর হামলা চালিয়েছে রুস্তম ও তার লোকজন। আমাদের বসতবাড়ি থেকেও উচ্ছেদের জন্য সে উঠে পড়ে লেগেছে। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

এবিষয়ে সরজমিনে গিয়ে রুস্তম আলীর সাথে কথা বলার জন্য চেষ্টা করেও সে ক্যামেরার সামনে এসে কথা বলতে অপারগতা প্রকাশ করেন।