সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে সংখ্যা লঘু পরিবারের উপড় হামলা ও বসত বাড়ি  থেকে উচ্ছেদের পায়তারা

লক্ষ্মীপুরে সংখ্যা লঘু পরিবারের উপড় হামলা ও বসত বাড়ি  থেকে উচ্ছেদের পায়তারা

বিশেষ প্রতিনিধি-লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংখ্যালঘু পরিবারের উপর হামলা নির্যাতনের ঘটনা ঘটেছে এবং বসতবাড়ি থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর থানায় একটি মামলা করা হয়েছে। যার নং- ০৫, তাং-৩/৫/২০২০ইং।

মামলা সূত্রে জানা যায়, পার্বতীনগর ইউনিয়নের আহলাদীনগর গ্রামের মালি বাড়ির বলরাম চন্দ্র মালাকার এর সাথে একই গ্রামের রুস্তম আলীর দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। সে বিরোধের জের ধরে গত ২২ এপ্রিল সকালে রুস্তম আলী তার লোকজন নিয়ে এসে বলরাম চন্দ্র মালাকার এর পরিবারের উপর হামলা চালায় এবং বসতবাড়ির থেকে উচ্ছেদের চেষ্টা করে। এসময় আশপাশ থেকে মানুষ জন আসলে তারা পালিয়ে যায়। হামলায় বলরাম চন্দ্র মালাকারের পরিবারের শিশু ও মহিলাসহ ৪জন আহত হয়। তাদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। উক্ত জমি নিয়ে লক্ষ্মীপুর আদালতে ২টি মামলা রয়েছে বলেও জানা যায়।
বলরাম চন্দ্র মালাকার বলেন, রুস্তম আলী সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ চলছে। এর জেরে সে আমাদের জমি বহু বার জবর দখল করার চেষ্টা করে। আমরা বাধা দিলে আমাদের উপর হামলা চালায়। এনিয়ে কয়েক দফা আমার পরিবারের উপর হামলা চালিয়েছে রুস্তম ও তার লোকজন। আমাদের বসতবাড়ি থেকেও উচ্ছেদের জন্য সে উঠে পড়ে লেগেছে। আমরা প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

এবিষয়ে সরজমিনে গিয়ে রুস্তম আলীর সাথে কথা বলার জন্য চেষ্টা করেও সে ক্যামেরার সামনে এসে কথা বলতে অপারগতা প্রকাশ করেন।