সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরে শেয়ার হোল্ডারের মৃত্যুতে আলিফ-মীম হাসপাতাল কর্তৃক আর্থিক অনুদান প্রদান

লক্ষ্মীপুরে শেয়ার হোল্ডারের মৃত্যুতে আলিফ-মীম হাসপাতাল কর্তৃক আর্থিক অনুদান প্রদান

ভি বি রায় চৌধুরী — লক্ষ্মীপুরের দালাল বাজারে শীঘ্রই উদ্বোধনের অপেক্ষায় আলিফ-মীম হাসপাতালের দুইজন শেয়ার হোল্ডারের মৃত্যুতে তাদের পরিবারের নমিনিকে আর্থিক অনুদান দেয়া হয়েছে। ২২ জানুয়ারি রোববার দুপুরে হাসপাতালটির রিসিভশন রুমে আর্থিক অনুদান প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠানে হাসপাতালের শেয়ার হোল্ডার, শুভাকাঙ্ক্ষী, রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যবসায়ী, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যমকর্মি ও স্হানীয় নানান পেশার লোকজন উপস্থিতি ছিলেন।

েো
এতে হাসপাতালটির প্রতিষ্ঠাতা আলহাজ্ব আমির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলিফ-মীম হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিষ্টার মোহাম্মদ আবুল খায়ের, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রায়পুরের কেরোয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাষ্টার মোঃ শাহ আলম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক লোকমান পাটোয়ারী, যুক্তরাজ্যের লন্ডন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা তুহিন হোসেন, নুরে মদিনা হজ্জ্ব কাফেলার ব্যবস্হাপক ও সমাজসেবক আলহাজ্ব এম এ মমিন, লন্ডন প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা শাহ আলম সাকিল, রায়পুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবদুজ জাহের মানিক, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব রুহুল আলিম, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আবু সিদ্দিক মৃদ্যা, বিশিষ্ট সমাজ সেবক জাহাঙ্গীর আলম পাটোয়ারী, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ ইব্রাহীম, রায়পুরের উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আবুল হোসেন, ইউনানী চিকিৎসক হাকীম শরীফ উল্লাহ রানা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডাঃ রুহুল আমিন জিয়া।
অনুষ্ঠানে হাসপাতালটির প্রতিষ্ঠাতা আলহাজ্ব আমির হোসেন আমু বলেন, ইতিমধ্যে একজন শেয়ার হোল্ডারের মৃত্যু হওয়ায় আমরা তাদের পরিবারের সদস্যদেরকে আর্থিক অনুদান প্রদান করি। কিছুদিন পূর্বে আমাদের আলিফ -মীম হাসপাতালের সম্মানিত শেয়ার হোল্ডার আবদুল মমিন ও বদরের নেছার মৃত্যু হয়। এটি আমি জানার সাথে সাথে তাদের পরিবারের সদস্য মমিনের স্ত্রী মারজাহান বেগম এবং বদরের নেছার পুর আরিফ হোসেনকে আজকে আর্থিক অনুদান প্রদান করার ব্যবস্হা করি। আপনাদের সহযোগিতা ও দোয়া নিয়ে হাটি হাটি পায়ে আমরা অত্র এলাকার সাধারণ মানুষের চিকিৎসা সেবা দেয়ার লক্ষ্যে সকল ধরনের উন্নত যন্ত্রপাতি দিয়ে হাসপাতালটি চালু হবে। হাসপাতালটি উদ্বোধনের দিন আপনাদের সকলের উপস্থিতি কামনা করি।

আলিফ-মীম হাসপাতালে মৃত শেয়ার হোল্ডারের পরিবারকে আর্থিক অনুদান প্রদান ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার দালালবাজার, চররুহিতা, উত্তর ও দক্ষিণ হামছাদী ইউনিয়ন এবং পার্শ্ববর্তী রায়পুর উপজেলার সোনাপুর ও বামনী ইউনিয়নের প্রায় তিন লক্ষ মানুষের চিকিৎসা সেবার সহযোগিতার লক্ষ্য নিয়ে সম্ভাব্য পঞ্চাশ শয্যা বিশিষ্ট এই আলিফ-মীম হাসপাতালটি চালু করার জন্য শেষ পর্যায়ে আছে। আশাকরা হয় অতি শীঘ্রই চিকিৎসা বিজ্ঞানের সকল ধরনের উন্নত মানের অত্যাধনিক মেশিনপত্র ও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা এ হাসপাতালটি চালু করে অত্র এলাকার রোগীদের মানসম্মত চিকিৎসা সেবা দেয়া সম্ভব হবে। এতে করে এখানে চিকিৎসা নিতে আসা আশেপাশের এলাকার রোগীদের দুর দুরান্তে নোয়াখালী বা ঢাকা যেতে হবে না।