সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুরে শিপাত কর্তৃক আলমগীর আহত থানায় অভিযোগ

লক্ষ্মীপুরে শিপাত কর্তৃক আলমগীর আহত থানায় অভিযোগ

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর মস্তান মসজিদ এলাকায় ১৩ নভেম্বর সকালে চা দোকানদার মোঃ আলমগীর হোসেন কে একই এলাকার তোফায়েল আহম্মদের পুত্র শিপাত হোসেন মাথায় আঘাত করায় মারাত্মক জখমী অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা সেবা দেন। যাহার চিকিৎসা পত্র নং ৮১১৩/২ তারিখ ১৩ /১১/২০২১ ইং। জানাযায় এই বিষয়ে লক্ষ্মীপুর মডেল থানায় একটি অভিযোগ পত্র দাখিল হয়।
লক্ষ্মীপুর সদর থানা ও অভিযোগ কারি সূত্রে আরো জানাযায়, ১৩ নভেম্বর সকালে অভিযোগ কারি প্রতিদিনকার মতো পশ্চিম লক্ষ্মীপুর মস্তান মসজিদ এলাকায় তার বাড়ির সামনে নিজ দোকানে নাস্তার জন্য পরোটা বানাচ্ছিলো। তখন বিবাদি মোঃ শিপাত হোসেন নাস্তা খাওয়ার জন্য আলমগীরের দোকানে আসে এবং পরোটা ও ভাজি নেয়। পরবর্তীতে তিন -চার বার শিপাত নিজহাতে ভাজি নেওয়াকে কেন্দ্র করে দোকানি ও শিপাতের মধ্যে বাকবিতণ্ডা হয়। অভিযোগে আরো জানাযায় পূর্বপরিকল্পিত ভাবে শিপাত হোসেন এই হেন ঘটনা সৃষ্টি করায় ভুক্তভুগির মাথায় তিন সেলাই করতে হয়েছে।