সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
লক্ষ্মীপুরে শিপাত কর্তৃক আলমগীর আহত থানায় অভিযোগ

লক্ষ্মীপুরে শিপাত কর্তৃক আলমগীর আহত থানায় অভিযোগ

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর মস্তান মসজিদ এলাকায় ১৩ নভেম্বর সকালে চা দোকানদার মোঃ আলমগীর হোসেন কে একই এলাকার তোফায়েল আহম্মদের পুত্র শিপাত হোসেন মাথায় আঘাত করায় মারাত্মক জখমী অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা সেবা দেন। যাহার চিকিৎসা পত্র নং ৮১১৩/২ তারিখ ১৩ /১১/২০২১ ইং। জানাযায় এই বিষয়ে লক্ষ্মীপুর মডেল থানায় একটি অভিযোগ পত্র দাখিল হয়।
লক্ষ্মীপুর সদর থানা ও অভিযোগ কারি সূত্রে আরো জানাযায়, ১৩ নভেম্বর সকালে অভিযোগ কারি প্রতিদিনকার মতো পশ্চিম লক্ষ্মীপুর মস্তান মসজিদ এলাকায় তার বাড়ির সামনে নিজ দোকানে নাস্তার জন্য পরোটা বানাচ্ছিলো। তখন বিবাদি মোঃ শিপাত হোসেন নাস্তা খাওয়ার জন্য আলমগীরের দোকানে আসে এবং পরোটা ও ভাজি নেয়। পরবর্তীতে তিন -চার বার শিপাত নিজহাতে ভাজি নেওয়াকে কেন্দ্র করে দোকানি ও শিপাতের মধ্যে বাকবিতণ্ডা হয়। অভিযোগে আরো জানাযায় পূর্বপরিকল্পিত ভাবে শিপাত হোসেন এই হেন ঘটনা সৃষ্টি করায় ভুক্তভুগির মাথায় তিন সেলাই করতে হয়েছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com