সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরে শতবর্ষী নারীর লাকড়ির ঘরে আগুন থানায় অভিযোগ

লক্ষ্মীপুরে শতবর্ষী নারীর লাকড়ির ঘরে আগুন থানায় অভিযোগ

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী : লক্ষ্মীপুরের সদর উপজেলার ৪ নং চররোহিতা ইউনিয়নের ১ নং ওয়ার্ড, রৌশন মাঝির বাড়িতে শতবর্ষী নারী আশ্রাফি খাতুনের পুত্র ছিদ্দিক উল্যার বসত বাড়ির লাকড়ি ও ছাগলের ঘরে ১৪ জুলাই ২০২২ ইং গভির রাতে আগুন লাগার খবর পাওয়া যায়।
সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, থানায় অভিযোগ কারি ছিদ্দিক উল্যা(৭২) বলেন দীর্ঘদিন যাবৎ বিবাদী আবদুল মান্নান(৪৫) গংদের সাথে জায়গাজমি নিয়ে বিরোধ চলে আসছে। তারই পরিপ্রেক্ষিতে উক্ত বিবাদী গণ বিভিন্ন সময়ে আশ্রাফি খাতুনের পুত্র ছিদ্দিক উল্যার পরিবারভুক্ত লোকজনকে হুমকি ধমকি এমনকি প্রানে হত্যা করার পায়তারা করে বলে জানান। তিনি আরো বলেন আবদুল মান্নান আমার মালিকীয় ওয়ারীশীয় সম্পত্তিতে থাকা গাছপালা কাটিয়া বিনষ্ট করে। আমার মালিকিয় ও দখলীকৃত চরমন্ডল মৌজার ২০৫২ দাগ, ৪৮ খতিয়ান ভুক্ত ৪০ শতাংশ জমির অন্দরে ৬ শতাংশ জমিন নিয়ে এই বিবাদের সূত্রপাত। তিনি দুঃখ প্রকাশ করে বলেন আজ প্রায় দুই বছর যাবৎ আমি একটি টিনের ঘর করার জন্য যাবতীয় ব্যাবস্থা করে ঘরের চাল খিল্লে এই আবদুর মান্নান সহ তার অপরাপর ভাইরা মিলে আমাকে আমার বসত বাড়িতে ঘর করতে দেয়নি। যার কারনে খিলা চৌচালা টিনের ঘরটি বৃষ্টিতে ভিজে রোদে শুকায়ে মরিচা ও কাঠে ঘুনে ধরে প্রায় একলক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বিষয়টি এলাকার চেয়ারম্যান সহ অনেকেরই জানা আছে।
ঘটনার দিন ১৪ জুলাই ২০২২ ইং তারিখে আমরা ঘুমাই রাত ৯ টার দিকে। উক্ত বিবাদীগন সু-কৌশলে রাত আনুমানিক ১ টার দিকে বাড়ির লোকজনের অগোচরে আমার লাকড়ির ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে আমার ৫০ মন লাকড়ি, ১ টি সাইকেল ও একটি ছাগল পুড়ে গুরুতর আহত হয়। প্রকাশ থাকে যে উক্ত ছাগলের ২ টি বাচ্চাও ছিলো ঐ ঘরে। পরবর্তীতে ছাগলের চেঁচামেচি শুনতে পাইয়া ঘুমথেকে জাগিয়া ঘটনাস্থলে গেলে আবদুল মান্নান গংরা আমাদের দেখিতে পাইয়া দ্রুত পালাইয়া যায়। আমাদের শোর চিৎকারে বাড়ির অন্যান্য লোকজনসহ আসিয়া সম্মিলিত প্রচেষ্টায় আগুন নিভাই। এরই মধ্যে সব জলেপুড়ে একাকার হয়ে গেছে। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের জানাইয়া লক্ষ্মীপুর মডেল থানায় অভিযোগ দায়ের করি।

এই বিষয়ে অভিযুক্ত আবদুল মান্নানের নিকট জানতে চাইলে তিনি আমাদের জানান ছিদ্দিক উল্যা গংরা আমাকে ফাঁসানোর জন্য নিজেরা ঘরে আগুন লাগিয়ে থানায় অভিযোগ করেছে। তিনি আরো বলেন একই দিন রাত আনুমানিক ৩ টার দিকে আমার পাক ঘরেও আগুন লাগে। আপনার ঘরে আগুন লাগার বিষয়ে প্রশাসনকে অবহিত করেছেন কিনা জানতে চাইলে আবদুল মান্নান বলেন এলাকায় সমজতা হওয়ার আশ্বাসে তিনি প্রশাসনকে জানান নি।
এই বিষয়ে ছিদ্দিক উল্যার আনিত অভিযোগের প্রেক্ষিতে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কর্তৃক দায়ীত্ব প্রাপ্ত তদন্ত কর্মকর্তা দালালবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ সহকারী -পুলিশ পরিদর্শক মোঃ শাহজাহানের নিকট জানতে চাইলে তিনি বলেন,সরজমিনে গিয়েছি সকল আলামত প্রত্যক্ষ করেছি।