সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে রুপার ফপ্পরে প্রবাসী মহসিন পরিবার দিশেহারা

লক্ষ্মীপুরে রুপার ফপ্পরে প্রবাসী মহসিন পরিবার দিশেহারা

  1. ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ৩ নং দালাল বাজার ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের বাসিন্দা  প্রবাসী মহসিন  কে স্বামি বানানোর টার্গেট করে নিবিড় সম্পর্ক, অতপর বিয়ে করে অর্থ হাতিয়ে নেওয়া এবং স্বামি বিদেশ এই সুযোগে দেশের উঠতি বয়সের ছেলেদের সাথে বেপরোয়া চলাফেরা করাই রুপা নামে এক বিবাহিত নারির বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে প্রবাসি মোহশিনকে নিয়ে উধাও হওয়া রুপা নামের এক বিবাহিত মহিলার বিরুদ্ধে।

    এর আগে জসিম নামে এক প্রবাসীর সাথে বিবাহ বন্ধনে ছিলেন ১০/১২ বছর। জসিমকে নিয়ে কয়েক বছর সোদি আরবে আনন্দ ফুর্তি করেন রুপা। সেখান থেকে বেশ অর্থ হাতি নিয়ে শশুর বাড়ীতে না গিয়ে নিজ বাবার বাড়ীতে পাড়ী জমান রুপা। বাবা শাহজাহান বিদেশে, মা একা, অনিয়ন্ত্রিত চলাফেরা, ডাক দেয়ার মতো কেউ নেই। এই সুযোগটা কাজে লাগায় এই রুপা নামের মেয়েটি। 
    এবার বাবার বাড়ীতে ইব্রাহিমের ছেলে প্রবাসি মোহশীনকে টার্গেট করে। ইন্টারনেটের মাধ্যমে মাঝে মধ্যে কথোপকথনে মোহশিনকে কাবু করে প্রতারণার ফাঁদে ফেলে রুপা। সোদি থেকে মোহশীন আসার পরপরই মোহশীনকে নিয়ে উধাও হয় সবার অজান্তে ।
    শনিবার লক্ষ্মীপুর সদর উপজেলা দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামে ৩নং ওয়ার্ডে জমদ্দার বাড়ীতে এই ঘটানাটি ঘটেছে ।
    রুপার পিতা মোহাম্মদ শাহাজাহান এবং মোহশিন পিতা মৃত: ইব্রাহিম, তারা একই বাড়ীর বাসিন্দা।

    এদিকে প্রবাস ফেরত ছেলে মোহশিন বিবাহিত নারি রুপার পরকিয়ায় আসক্ত হওয়ায় খবর শুনে বিধবা মায়ের কান্নায় আহজারিতে অসুস্থ হয়ে বিছানায় কাতর ।

    প্রবাসি মোহশিনের মা বলেন, আমার ছেলে মোহসিন সৌদি থেকে এসেছে ৫/৬দিন হয়েছে। ছেলের অনুমুতি নিয়ে দালাল বাজার একটি বাড়ীতে বউ ঠিক করেছি বিয়ের বায়নাও করা হয়েছে। এরই মধ্যে পাশের ঘরের বিবাহিত মহিলা রুপা অসৎ প্ররোচনা করে আমার ছেলেকে আকৃষ্ট করে ছেলেকে নিয়ে পালিয়ে যায়। ছেলের মা আরো বলেন, রুপা বয়স্ক একটি বিবাহিত মেয়ে। জসিম নামে এক প্রবাসির সাথে ১০/১২ বছর পুর্বে বিয়ে হয়েছে। জসিম ছুটিতে বাড়ীতে আসলে সে জসিম কে সময় দিত, জসিম ছুটি শেষে বিদেশ চলে গেলে রুপা তার বাবার বাড়ীতে চলে এসে উশৃংখল  যুবক ছেলেদের সাথে বেপরোয়া পর্দাহীন চলাফেরা করতো। রুপা নামে এই অসৎ মেয়েটি শেষ পর্যন্ত আমার ছেলের জীবনটাও নষ্ট করে দিলো, যাহা আমার ছেলে বুঝে উঠতে পারছেনা। রুপা যেহেতু প্রবাসিদের টার্গেট করে অর্থ হাতিয়ে নেওয়ার জন্য তেমনি এই মেয়ে আমার ছেলের টাকা পয়সা নিয়ে অন্য ছেলের হাত ধরতে বিন্দু পরিমান দ্বিধাবোধ করবে না। যেমন করেছিল আগের স্বামি প্রবাসি জসিম এর সাথে।

    এই বিষয়ে  জানতে চাইলে  রুপার মা আমাদের এপ্রতিবেদক কে বলেন রুপা সাথে মোহশিন আছে। রুপা ৪/৫ মাস আগে পুর্বের স্বামী জসিম কে তালাক দিয়েছে। এই বিষয়ে গণমাধ্যমের কর্মীরা  রুপার মায়ের নিকট তালাক নামার কাগজ দেখতে চাইলে তিনি কোন কাগজ দেখাতে পারেন নি।