সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার
লক্ষ্মীপুরে মাদ্রাসা শিক্ষার্থীদের শীতবস্ত্র দিলেন সমাজসেবক সৈয়দ আবুল কাসেম

লক্ষ্মীপুরে মাদ্রাসা শিক্ষার্থীদের শীতবস্ত্র দিলেন সমাজসেবক সৈয়দ আবুল কাসেম

মিজানুর শামীমঃ লক্ষ্মীপুরের দালাল বাজারস্হ শাহাদাত-ফাতেমা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং পার্শ্ববর্তী মহাদেবপুরস্হ হাফেজ আবদুল লতিফ (রা:) হাফজিয়া মাদ্রাসা ও এতিমখানার সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। সদর উপজেলার গঙ্গাপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক মরহুম আলহাজ্ব এস এম শাহাদাত উল্লাহ জেষ্ঠ্য পুত্র বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সৈয়দ আবুল কাশেম উনার নিজ কার্যালয়ে ২০ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে স্থানীয় দু’টি মাদ্রাসা ও এতিমখানার ছাত্রদের মধ্যে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় সমাজসেবক আলহাজ্ব সৈয়দ আবুল কাসেম বলেন, গত চল্লিশ বছর যাবৎ আমি ও আমাদের পারিবার এধরণের সমাজ সেবামূলক কাজ করে আসছি। এ এতিমখানা দুটির পরিচালনা ও অর্থায়ন করতেন আমার বাবা-মা। গত ২৫ ডিসেম্বর আমার বাবা মারা যাবার পরে এখন আমি চেষ্টা করতেছি সুবিধা বঞ্চিত এসব এতিমদের পাশে দাড়াতে। আজ (বৃহস্পতিবার) দুটি এতিমখানার শিক্ষার্তীদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছি এবং আশাকরি আগামীকাল শুক্রবার এলাকার স্হানীয় অসহায় শীতার্তদের মধ্যে একইভাবে শীতবস্ত্র বিতরণ করার। প্রতি বছর রোজার মাসসহ দরিদ্র-অসহায়দের মধ্যে সামর্থ্য অনুযায়ী আমরা সহযোগিতা করি এবং আগামীতে যতদিন আমরা বেঁচে থাকি আমাদের পরিবারের পক্ষ থেকে এধরনের সহযোগিতা মূলক কর্মসূচী অব্যাহত থাকবে বলে আশাবাদী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুরের দালাল বাজারস্হ শাহাদাত-ফাতেমা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও পশ্চিম নন্দনপুর গাউসেল আজম মসজিদের খতিব হাফেজ মাওলানা ইব্রাহিম খলিল এবং পার্শ্ববর্তী মহাদেবপুরস্হ হাফেজ আবদুল লতিফ (রা:) হাফজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রাধান হাফেজ মাহবুব আলম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফয়সাল মাহমুদসহ এলাকার নানান পেশার মানুষজন।