সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
লক্ষ্মীপুরে মধ্যরাতে পুলিশ সুপারের ঈদ-উপহার বিতরন

লক্ষ্মীপুরে মধ্যরাতে পুলিশ সুপারের ঈদ-উপহার বিতরন

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুরে ২১ এপ্রিল ১’১৫ মিনিট থেকে রাত দুইটা পর্যন্ত
লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন স্থানে অসহায়, দুস্থ, হতদরিদ্র ও পথচারী মানুষের মাঝে পুলিশ সুপার মহোদয়ের ঈদ উপহার সামগ্রী বিতরণ।

জানা যায় পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ

মহোদয়ের ব্যক্তিগত অর্থায়নে অসহায়, দুস্থ, হতদরিদ্র ও পথচারী মানুষের মাঝে আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

সবাই যেন পরিবার-পরিজন নিয়ে খুশিতে ঈদ উদযাপন করতে পারে তার জন্য পুলিশ সুপারের -এ কার্যক্রম। তিনি আরো বলেন আমরা সবাই যদি যার যার সামর্থ্য অনুযায়ী এসব অসহায়, দুস্থ, হতদরিদ্র ও পথচারী মানুষের পাশে এসে দাঁড়াই তাহলে এই মানুষগুলো ভালো ভাবে ঈদ উদযাপন করতে পারবে।

এসময় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর মডেল থানা পরিদর্শক মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন, টিআই (প্রশাসন) মোঃ সাজ্জাদ কবির, ইনচার্জ, শহর পুলিশ ফাঁড়ি মোঃ জহিরুল হক সহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com