সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
লক্ষ্মীপুরে ভবন নির্মাণে প্রতিপক্ষের হামলায় আহত ০২

লক্ষ্মীপুরে ভবন নির্মাণে প্রতিপক্ষের হামলায় আহত ০২

ভিবি নিউজ ডেস্ক : লক্ষ্মীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে ভবন নির্মাণ নিয়ে প্রতিপক্ষ কামালের হামলায় দুজন আহত হয়েছে বলে অভিযোগ করেছেন মোহাম্মদ মিজান। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি ঘটেছে (০৯ ফেব্রুয়ারি ২০২১) মঙ্গলবার সকাল ১১টা লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামে ০৩ নং ওয়ার্ডে মেঘনা রোড সংলগ্ন আব্দুর লতিফ খলিফা বাড়ীতে। খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগ সুত্রে সরোজমিনে গেলে ভবন মালিক মিজান প্রতিবেদককে জানান, তিনি তার ক্রয়কৃত জমিতে ২০ বছর থেকে বসবাস করে আসিতেছেন। পৌরসভার অনুমোদন নিয়ে তিনি তার জমিতে পাকা ঘর নির্মাণের কাজ শুরু করেন। শ্রমিকরা ভবনের বেস ঢালাই  করার সময় পাশবর্তী কামাল বেশ কিছু উশৃংখল লোক নিয়ে ভবন নির্মান কাজে বাঁধা প্রদান করে এবং মিজানের বাউন্ডারি টিনের বেড়া ভাংচুর করে উপড়িয়ে ফেলার চেষ্টা করে। মিজান ও তার স্ত্রী প্রতিপক্ষ কামালকে বাধা দিলে তারা মিজান ও তার মেয়েদের বেদম মারধর করেন। মিজান আরো বলেন, কামালের সাথে থাকা লোকজন আমার মেয়ে নিশির গলার স্বর্ণের চেইন নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে কামাল সাংবাদিককে বলেন, আমার ভাই দুলাল ২০ বছর পূর্বে মিজানের নিকট ১৩ শতাংশ জমি বিক্রয় করেছে তখন আমি নাবালক ছিলাম। এখন আমার ভাইয়েরা আমার জমি আমাকে বুঝিয়ে না দেওয়ার কারণে মিজানের ভবন নির্মান কাজে বাধা দিয়েছি।