সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে ভবন নির্মাণে প্রতিপক্ষের হামলায় আহত ০২

লক্ষ্মীপুরে ভবন নির্মাণে প্রতিপক্ষের হামলায় আহত ০২

ভিবি নিউজ ডেস্ক : লক্ষ্মীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে ভবন নির্মাণ নিয়ে প্রতিপক্ষ কামালের হামলায় দুজন আহত হয়েছে বলে অভিযোগ করেছেন মোহাম্মদ মিজান। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি ঘটেছে (০৯ ফেব্রুয়ারি ২০২১) মঙ্গলবার সকাল ১১টা লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামে ০৩ নং ওয়ার্ডে মেঘনা রোড সংলগ্ন আব্দুর লতিফ খলিফা বাড়ীতে। খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগ সুত্রে সরোজমিনে গেলে ভবন মালিক মিজান প্রতিবেদককে জানান, তিনি তার ক্রয়কৃত জমিতে ২০ বছর থেকে বসবাস করে আসিতেছেন। পৌরসভার অনুমোদন নিয়ে তিনি তার জমিতে পাকা ঘর নির্মাণের কাজ শুরু করেন। শ্রমিকরা ভবনের বেস ঢালাই  করার সময় পাশবর্তী কামাল বেশ কিছু উশৃংখল লোক নিয়ে ভবন নির্মান কাজে বাঁধা প্রদান করে এবং মিজানের বাউন্ডারি টিনের বেড়া ভাংচুর করে উপড়িয়ে ফেলার চেষ্টা করে। মিজান ও তার স্ত্রী প্রতিপক্ষ কামালকে বাধা দিলে তারা মিজান ও তার মেয়েদের বেদম মারধর করেন। মিজান আরো বলেন, কামালের সাথে থাকা লোকজন আমার মেয়ে নিশির গলার স্বর্ণের চেইন নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে কামাল সাংবাদিককে বলেন, আমার ভাই দুলাল ২০ বছর পূর্বে মিজানের নিকট ১৩ শতাংশ জমি বিক্রয় করেছে তখন আমি নাবালক ছিলাম। এখন আমার ভাইয়েরা আমার জমি আমাকে বুঝিয়ে না দেওয়ার কারণে মিজানের ভবন নির্মান কাজে বাধা দিয়েছি।