সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরে ব্লাকমেল করার উদ্দেশ্যে ‘মিথ্যা’ মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুরে ব্লাকমেল করার উদ্দেশ্যে ‘মিথ্যা’ মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার- লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়ন এলাকার মৃত মিজানুর রহমানের পুত্র কারাবন্দী মামুনুর রশীদ ও কন্যা ফারজাহান বেগম রিক্তার বিরুদ্ধে এক নারীর দায়ের করা মামলাকে তারা মিথ্যা দাবি করে সংবাদ সম্মেলন করেছেন। ৮ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে স্হানীয় একটি এনজিও অফিসে মা ও বোনকে সাথে নিয়ে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ফারজাহান বেগম রিক্তা। এসময় তিনি মামলার বাদীর কন্যা পপি বেগমকে একজন প্রতারক আখ্যায়িত করে সুষ্ঠু তদন্ত করে তার বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্হা নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের কুতুবপুর এলাকার খোরশেদ আলমের স্ত্রী কুলসুম বেগম কর্তৃক গত ১২ ফেব্রুয়ারী লক্ষ্মীপুর সদর থানায় ভাই মামুনুর রশীদ ও তার (ফারজাহান বেগম রিক্তা) বিরুদ্ধে দায়ের করা মামলাটি মিথ্যা ও সাজানো। জোর পূর্বক বিবাহ করে দেনমোহরের দশ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার লক্ষ্যে তার ভাই মামুনুর রশীদের সাথে মামলার বাদীর কন্যা পপি বেগমকে বিয়ে দিতে না পেরে তারা মামুনুর রশীদদের বিরুদ্ধে ‘মিথ্যা’ মামলা দিয়ে হয়রানি করছে বলে সংবাদ সম্মেলন অভিযোগ করা হয়। এ মামলার কারণে তার ভাই বর্তমানে লক্ষ্মীপুর জেলা কারাগারে বন্দী আছে।
তিনি মহামান্য হাইকোর্ট থেকে জামিন নিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে সংশ্লিষ্ট সকল মহলের দৃস্টি আকর্ষন করে বলেন, গত নভেম্বর মাসের শেষের দিকে পরিচিত রিকশা চালক নুরুল ইসলাম আমার ছোট ভাই মামুনুর রশীদের জন্য পপি বেগম নামে পঁচিশ বছর বয়সী এক তরুণীর বিয়ের প্রস্তাব নিয়ে আসে। পরে খোঁজ খবর নেয়া হলে পপি বেগমের বিষয়ে নানানরকম নেতিবাচক ঘটনা জানার পরে মামুনুর রশীদের পরিবার থেকে বিয়ের এ প্রস্তাবে অসম্মতি জানানো হয়। এতে ক্ষিপ্র হয়ে পপির মা বাদী হয়ে গত ১২ ফেব্রুয়ারী আমাদের নিকট থেকে ব্লাকমেল করে টাকা হাতিয়ে নেয়ার উদ্দেশ্যে তারা আমাদের ভাই-বোনের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দায়ের করে।

ফারাজাহান বেগম রিক্তা আরও বলেন, সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের ভবেরহাট এলাকার জনৈক আবু কালামের পুত্র রাজমিস্ত্রী মোবারক ও কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার ফয়েজ আহমেদের সাথে ইতিপূর্বে ওই তরুণী পপি বেগমের বিয়ে হয়। পপি বেগম তার রূপ-যৌবনের ছলাকলা প্রদর্শন করে নানানরকম অভিনয় ও ছলনার মাধ্যমে বিয়ে-নাটক এবং জেল- জুলুমের ভয় দেখিয়ে সাবেক স্বামী মোবারকের পরিবার থেকে স্বর্ণ-গহনা ও নগদ টাকাসহ সর্বমোট প্রায় আট লক্ষ টাকা হাতিয়ে নেয়। এছাড়া একইভাবে কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার ফয়েজ নামে এক যুবকের নিকট থেকেও প্রেম-প্রেম ও বিয়ে-বিয়ে নাটক করে প্রতারনার মাধ্যমে প্রায় ৪ লক্ষ টাকা হাতিয়ে নেয় ছলনাময়ী এ পপি বেগম। এবং লক্ষ্মীপুর জেলার মৃত সাবেক এক ইউপি চেয়ারম্যানের সাথে রূপ-যৌবন প্রদর্শন মাধ্যমে ছলাকলা করে প্রায় দশ লক্ষ টাকা হাতিয়ে নেয় প্রতারক পপি বেগম।
এই বিষয়ে ৮ মার্চ মঙ্গলবার বিকেলে গ্রামের বাড়ীতে গিয়ে এসব অভিযোগের ব্যাপারে পপি বেগমের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, প্রেমের সম্পর্ক থাকায় গত ৫ জানুয়ারি লক্ষ্মীপুর শহরের ১২ নম্বর ওয়ার্ড এলাকার একটি বাসায় মামুনুর রশীদ আমাকে ডেকে নিয়ে আমার ইচ্ছার বিরুদ্ধে সে আমার সঙ্গে একাধিকবার শারীরিক মেলামেশা করে।
মামুনুর রশীদ যদি আপনার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক আপনার সাথে শারীরিক সম্পর্ক করে তবে আপনি কেন তখন চিৎকার বা চেচামেচি করেননি জানতে চাওয়া হলে তিনি তাদের বাড়ীতে বসে সাংবাদিকদের সাথে এ ব্যাপারে আর কথা বলতে অনিহা প্রকাশ করেন, উল্টো কারাগারে বন্দী থাকা মামুনুর রশীদের বোন ফারজাহান বেগম রিক্তার ব্যক্তিগত বিষয় নিয়ে নেতিবাচক মন্তব্য করেন।
মামলার তদন্ত কর্মকর্তা লক্ষ্মীপুর সদর থানার উপ পরিদর্শক আবুল বাসারের নিকট মুঠোফোনে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন গত ১২ ফেব্রুয়ারি এই থানায় পপি বেগমের মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা রজু করেন। যাহার ইনভেস্টিগেশন করার দায়ীত্ব আমার উপড় দিয়েছেন ওসি মহোদয়। আমি সুষ্ঠু বিচারের লক্ষ্যে তদন্ত চালিয়ে যাচ্ছি।