সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরে বৃদ্ধা মায়ের সহায়সম্বল লিখে নিয়ে মাকে পিটিয়ে ঘরথেকে বের করার অভিযোগ

লক্ষ্মীপুরে বৃদ্ধা মায়ের সহায়সম্বল লিখে নিয়ে মাকে পিটিয়ে ঘরথেকে বের করার অভিযোগ

স্টাফ রিপোর্টার -সদর উপজেলার ৪ নং চররোহীতা ইউনিয়নে
সম্পত্তি লিখে নিয়ে মারধর করে বৃদ্ধা মাকে ঘরথেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে।
সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নে আয়াতের নেছা (৮০) নামে এক বৃদ্ধাকে বাড়ি থেকে বের করে দেয় তার প্রবাসী ছেলে বউ ও নাতনি।

এই বৃদ্ধা সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মনু মিয়া আমিনের বাড়ির মৃত খোরশেদ আলম মুহুরি স্ত্রী। নিজের বাপের বাড়ি জমি বিক্রি করে স্বামীর বাড়িতে জমি ক্রয় করে ও স্বামীর ওয়ারিশী জমিতে একমাত্র ছেলে নিজামুদ্দীন মানিককে নিয়ে সুখের সংসার ছিল তার।

বিগত ২৭/১২/১৭ইং নিজ মালিকানা সাড়ে চার শতাংশ জমি একমাত্র ছেলের নামে জোরকরে লিখে নিয়ে বার বার মারধর করে বাড়ি থেকে বের করে দিয়েছে এবং পরবর্তীতে এলাকাবাসী সহ বৃদ্ধাকে পুনরায় বৈঠক করে ঘরে তুলে দেন মর্মে অভিযোগ এই অসহায় বৃদ্ধার।

তেমনি ভাবে গত ২ জুন ২০২০ ইং বুধবার রাতেও এই ৮০ বছর বয়েসি বৃদ্ধাকে ছেলের বৌ ও নাতনী মিলে পরিকল্পিত ভাবে বসত ঘর থেকে বের করে দেয়, উপায়ন্ত না পেয়ে বৃদ্ধা আয়াতের নেছা লোক লজ্জার ভয়ে রাতে পাশ্ববর্তী সলেমানের গরু ঘরে রাত্রি যাপন করেন বলে সলেমান সাংবাদিক দের জানান।

চররুহিতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামছুল ইসলাম, মাসুদ, তার বড় ভাই ইসমাইল, সোলেমান বলেন, খোরশেদ মুহুরি সজ্জন ও আর্থিক ভাবে স্বচ্ছল মানুষ ছিলেন। প্রায় আট বছর আগে মুহুরী মারা যান। বিধবা স্ত্রী স্বামীর রেখে যাওয়া ও নিজের ক্রয়কৃত সম্পত্তিতে বসবাস করতেন। জায়গা-জমি বাগান বাড়ি দিয়ে যা আসত, তা দিয়ে ভালোই চলত সংসার । তবে কয়েক বছরের মধ্যে ছেলে ও ছেলের বউ মিলে তার সব জমি ছেলের নামে জোরপূর্বক রেজিস্ট্রি করে নিয়ে মারধর করে বাড়ি থেকে বের করে দেন বলে ভুক্তভুগী গণমাধ্যমকে জানান।

পরবর্তীতে এলাকার লোকজন তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা দেন,যার রেজিষ্ট্রেশন নং ছিলো ৩৩৭৪/১৭।
গত ২ জুন ২০২০ ইং পূর্বের মতো
বৃদ্ধার একমাত্র ছেলের বউ নাজমুন নেহার রিপু ও নাতনি তানজু তাকে রাতের অন্ধকারে ঘরথেকে বের করে দিলে তিনি সলেমানের গরু ঘরে রাত্রি যাপন করেন বলে যে অভিযোগ উঠেছে তা মা ও মেয়ে এই অভিযোগের বিষয়ে অস্বীকার করে বলেন, এই বৃদ্ধা মহিলার মুখের ভাষা খুবই খারাপ। আমরা তাকে মারধর করিনি বা- বাড়ি থেকে বাহির করার কোন ঘটনা পূর্বেও সংগঠিত হয় নি বর্তমানেও ঘটেনি, আমাদের প্রতিপক্ষরা আমাদের পরিবারের বিরুদ্ধে তাকে দিয়ে ষড়যন্ত্র করছে।

এ বিষয়ে চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির পাটোয়ারী বলেন, উপরোক্ত বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি, অভিযোগ পেলে বিষয়টি দ্রুত সমাধানের ব্যবস্থা করব।