সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ

লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ

     ভিবি নিউজ ডেস্ক :-
চাকরি নয় সেবা’ এই স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষণা করা হয়েছে। এ সময় নির্বাচিত প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ।

২৩ মার্চ শনিবার রাতে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্সে আয়োজিত ফলাফল প্রকাশ ও অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে প্রার্থীদের অভিভাবকরা আনন্দে আপ্লুত হয়ে উঠেন।

জেলা পুলিশ সূত্র জানায়, যোগ্যতা ও মেধার ভিত্তিতে লক্ষ্মীপুর জেলায় বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে চাকরি পেলেন ৪০ জন পুরুষ ও চারজন নারী সদস্য এবং আরও ৬ জন অপেক্ষমান তালিকায় রয়েছেন।

নির্বাচিত প্রার্থীদের অভিভাবকরা আনন্দে আপ্লুত হয়ে বলেন, বিশ্বাস করতে পারছি না, তদবির ছাড়াই পুলিশে আমাদের ছেলে এবং মেয়েদের চাকরি হয়েছে।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান, নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন ও লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রুাইম এন্ড অপস্) হাসান মোস্তফা স্বপনসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ জানান, বাংলাদেশ পুলিশকে যুগোপযোগী ও স্মার্ট পুলিশ হিসেবে গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দিকনির্দেশনায় এবং বাংলাদেশ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনার প্রত্যক্ষ তত্ত্বাবধানে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

নির্বাচিতদের সততা ও কর্মনিষ্ঠার মাধ্যমে জনমুখী পুলিশিংয়ের ব্যাপ্তি আরও বৃদ্ধি পাবে ও পুলিশের ভাবমর্যাদা আরও উজ্জ্বল হবে বলে মনে করেন তিনি।