সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরে ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাষ্টের উদ্যোগে ড, মাকসুদ কামালের শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুরে ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাষ্টের উদ্যোগে ড, মাকসুদ কামালের শীতবস্ত্র বিতরণ

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুর হতদরিদ্র ও অসহায়দের মাঝে ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাষ্টের উদ্যোগে ২ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। রোববার ৩ জানুয়ারী ২০২১ইং দুপুরে পৌরসভার লাহারকান্দি এলাকায় এসব কম্বল তুলে দেন ট্রাস্টটির চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) ড. এ এস এম মাকসুদ কামাল।
এসময় তিনি বলেন, বিবেকের তাড়না থেকেই আমাদের সকলের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। শীতের প্রকোপ ও করোনার মহামারির মধ্যে এসব মানুষ যেন কিছুটা ভালো থাকতে পারে সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। “ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাস্ট” লক্ষ্মীপুরে করোনা মহামারিতে হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ, করোনা সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন জনহিতকর কাজ করে আসছে। আগামি দিনেও তাঁদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
জানা গেছে, ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাষ্টের উদ্যোগে লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি, হাজীরপাড়া, ভাঙ্গাখা, মান্দারী ও ১নং উত্তর হামছাদী ইউনিয়ন সহ লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন স্থানে হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com