সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
লক্ষ্মীপুরে ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাষ্টের উদ্যোগে ড, মাকসুদ কামালের শীতবস্ত্র বিতরণ

লক্ষ্মীপুরে ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাষ্টের উদ্যোগে ড, মাকসুদ কামালের শীতবস্ত্র বিতরণ

ভিবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুর হতদরিদ্র ও অসহায়দের মাঝে ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাষ্টের উদ্যোগে ২ হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। রোববার ৩ জানুয়ারী ২০২১ইং দুপুরে পৌরসভার লাহারকান্দি এলাকায় এসব কম্বল তুলে দেন ট্রাস্টটির চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) ড. এ এস এম মাকসুদ কামাল।
এসময় তিনি বলেন, বিবেকের তাড়না থেকেই আমাদের সকলের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। শীতের প্রকোপ ও করোনার মহামারির মধ্যে এসব মানুষ যেন কিছুটা ভালো থাকতে পারে সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। “ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাস্ট” লক্ষ্মীপুরে করোনা মহামারিতে হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ, করোনা সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন জনহিতকর কাজ করে আসছে। আগামি দিনেও তাঁদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।
জানা গেছে, ফরিদ-মাসুমা জনকল্যাণ ট্রাষ্টের উদ্যোগে লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি, হাজীরপাড়া, ভাঙ্গাখা, মান্দারী ও ১নং উত্তর হামছাদী ইউনিয়ন সহ লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন স্থানে হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।