সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রসহ আটক ১৩

লক্ষ্মীপুরে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রসহ আটক ১৩

ভাস্কর মজুমদার (নিজস্ব প্রতিবেদক); লক্ষ্মীপুরে সহকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ পরীক্ষার উত্তর সম্বলিত ভুয়া প্রশ্নপত্রসহ ১৩ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। ২২ এপ্রিল শুক্রবার সকালে পুলিশ রামগঞ্জের পৌরসভা ও বিভিন্নস্থানে এবং সদর উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করে। দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নের নন্দনপুর গ্রামের আবদুল হাইয়ের ছেলে মাহমুদুল হোসাইন (৩০) ও তার স্ত্রী শারমিন আক্তার (২৬), একই এলাকার গোলাম সারওয়ারের স্ত্রী শারমিন আক্তার (৩১), আনোয়ার হোসেনের স্ত্রী সুমি আক্তার (২৬), ভাদুর ইউনিয়নের পশ্চিম ভাদুর গ্রামের আকিব হাসানের স্ত্রী মোর্শেদা জান্নাত রিবু (২৬), পৌর ৮নং ওয়ার্ডের টামটা গ্রামের আবুল বাসারের মেয়ে সুরাইয়া আক্তার (২৯), একই এলাকার ফারুক হোসেনের স্ত্রী তানিয়া বাশার (২৬), ইছাপুর ইউনিয়েনর নারায়ণপুর গ্রামের মোফাজ্জল হোসেনের স্ত্রী তাছনিম আক্তার (৩০), নয়নপুর এলাকার আবুল হাসেমের ছেলে মঞ্জুর হোসেন (৩১), পৌর ১নং ওয়ার্ডের সোনাপুর গ্রামের মো. মমিন হোসেনের ছেলে রহমত উল্যা (২৮), ৫নং ওয়ার্ডের নন্দনপুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে পারভেজ হোসেন (২৬), ৬নং ওয়ার্ডের দরবেশপুর গ্রামের হারুনির রশিদের ছেলে জহিরুল ইসলাম (৩০) এবং লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চর ভূতা গ্রামের আবদুল বারিকের ছেলে মো. জামাল উদ্দিন সবুজ (৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ রামগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের নন্দনপুর গ্রামের মাহমুদুল হোসাইনের ভাড়া বাসায় অভিযান চালায়। এ সময় মাহমুদুল ও তার স্ত্রী শারমিন আক্তারকে আটক করা হয়। তাদের বাসা থেকে সাত সেট ভুয়া প্রশ্নপত্রের প্রিন্ট কপি, ১২ জন পরীক্ষার্থীর প্রবেশপত্র (অনলাইন প্রিন্ট কপি), বিভিন্ন ব্যাংকের পাঁচটি সাদা চেকের পাতা, ছয় সেট শিক্ষা সনদের মূল কপি এবং আটটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বাসা থেকে আরও ছয়জন নারীকে আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে জেলার সদর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আরও পাঁচজনকে আটক করা হয়েছে।

জেলা পুলিশ সুপার এএইচএম কামরুজ্জামান সংবাদ সম্মেলনে বলেন, দেশব্যাপী প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ প্রক্রিয়ার অংশ বিশেষ লক্ষ্মীপুরে ২৩টি কেন্দ্রে ১৩ হাজার ১০৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেন। এটাকে কেন্দ্র করে একটি চক্র রামগঞ্জ উপজেলার নন্দনপুর গ্রামের আমিররেন্নেছা ভবন থেকে প্রশ্নপত্র দেয়ার নামে বিভিন্ন পরীক্ষার্থীদের কাছ থেকে চেকের মাধ্যমে ৮ থেকে ১০ লাখ টাকা এবং সনদপত্র হাতিয়ে নেয়। গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। তিনি আরও জানান, প্রশ্নপত্র ফাঁসের ঘটনার সঙ্গে জড়িত অন্যান্যদের আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মিমতানুর রহমান, গোয়েন্দা পুলিশ অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন টিটো, ডিআইও ওয়ান আজিজুর রহমান মিয়া, গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোজাম্মেল হোসেনসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যগন।