সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে পেস্টুনে ছেয়ে গেছে বর্ধিত সভার আমেজ

লক্ষ্মীপুরে পেস্টুনে ছেয়ে গেছে বর্ধিত সভার আমেজ

লক্ষ্মীপুর থেকে আমজাদ হোসেন -সঠিক নেতৃত্বের প্রভাবে একটি পরিবার, প্রতিষ্ঠান, দেশ, এমনকি বিশ্বও বদলে যেতে পারে । পৃথিবীর ইতিহাস আসলে নেতৃত্বের ইতিহাস । একজন যোগ্য নেতা ও তাঁর নেতৃত্বের ডাক দিয়ে একটি নতুন সভ্যতার জন্ম দিতে পারে, বদলে দিতে পারে নতুন যুগ । একজন নেতার মাঝে যদি সঠিক নেতৃত্বের গুণাবলী থাকে, তবে একদল অযোগ্য লোককেও তিনি অনেক বড় অর্জনের দিকে নিয়ে যেতে পারেন । নেতৃত্বের বদলৌতে দুর্বলের বুকে সাহস যোগায়, অবিশ্বাসীর মনে বিশ্বাসের জন্ম দেয় । মানুষ একা কিছু করতে পারে না! একজন নেতার স্বপ্ন যত বড়, তার দলও তত বড় হয় । একজন সত্যিকারের নেতা তাঁর নিজের স্বপ্ন ছড়িয়ে দিতে পারেন বহু মানুষের মাঝে । নেতাকে অনুসরন করে তার কর্মীরা শ্রম, ঘাম, এমনকি রক্ত দিতেও দ্বিধাবোধ করে না । visit

ব্যানার, পেস্টুন দিয়ে যদি নেতা হওয়া যায়, তাহলে ‘ত্যাগী’ হওয়ার কি দরকার?
কেন্দ্রীয় নেতাদের প্রতি অনুরোধ জানিয়ে আওয়ামীলীগের দূরসময়ের নেতারা বলেছেন, যারা জীবন বাজি রেখে দলের দূর সময়ে দলের জন্য কাজ করেছে তাদেরকে মূল্যায়ন করার জন্য উদাত্ত আহ্বান জানান দলীয় ত্যাগী নেতারা । লক্ষ্মীপুরে আওয়ামীলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে লক্ষ্মীপুর শহরকে ব্যানার পেস্টুন দ্বারা ঢেকে রেখেছে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা । এদিকে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় ভার্চুয়ালে অংশ গ্রহণ করবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের । বর্ধিত সভায় আগমন করবেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ । এ দিকে তৃণমূল নেতারা বলেন, পেস্টুন দিয়ে নেতা হওয়া যায় না ! নেতাতো সে, যার মধ্যে মনুষ্যত্ব আছে । আওয়ামীলীগের বর্ধিত সভায় বলে দিবে, কে পেস্টুন নেতা, আর কে বাস্তব নেতা ।

If you need to sell your house fast in Bismarck, ND, check out https://www.companiesthatbuyhouses.co/nevada/home-buying-company-carson-city-nv/ for a reliable and efficient home buying solution.