সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরে পুলিশ কনস্টেবল ৬৬ পদে ২০৯২ প্রার্থীর প্রতিযোগিতা শুরু

লক্ষ্মীপুরে পুলিশ কনস্টেবল ৬৬ পদে ২০৯২ প্রার্থীর প্রতিযোগিতা শুরু

ভি বি রায় চৌধুরী- লক্ষ্মীপুরে পুলিশ কনস্টেবল ৬৬ পদে নিয়োগে ২০৯২ প্রার্থীর প্রতিযোগিতা শুরু হয়েছে। এরমধ্যে পুরুষ কনস্টেবল পদে ১৮৪২ জন ও নারী পদের জন্য ২৫০ জন আবেদন করেছেন। তবে জেলায় পুরুষ কনস্টেবল পদে নিয়োগ পাবেন ৫৬ জন ও নারী ১০ জন।
২৭ ফেব্রুয়ারি সোমবার প্রথমদিনের পরীক্ষায় পুরুষ পদে একজনের বিপরীতে ৩২ জন ও নারী পদে একজনের বিপরীতে ২৫ জন লাইনে দাঁড়ান বলে জানা গেছে।
পুলিশ সূত্র জানায়, ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার কার্যক্রম ২৭ ফেব্রুয়ারী সোমবার সকাল ৭টা থেকে জেলা পুলিশ লাইন্স মাঠে শুরু হয়। এবার নারী পদের জন্য ২৫০ জন ও পুরুষ কনস্টেবল পদের জন্য ১৮৪২ জন আবেদন করেছেন। উচ্চতা ও ওজনসহ কাগজপত্র বাছাইসহ বিভিন্ন ক্যাটাগরিতে প্রথমদিনের পরীক্ষা নেয়া হয়েছে। এরমধ্যে সাধারণ কোটা, মুক্তিযোদ্ধা কোটা, নারী কোটা, এতিম কোটা ও উপজাতি কোটায় লোক নিয়োগ দেয়া হবে।

প্রাথমিক স্টেজের বিভিন্ন পরীক্ষায় উত্তীর্ণদের ২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দৌড়, পুশ-আপ, হাই জাম্প ও লং জাম্প পরীক্ষা রয়েছে। দ্বিতীয় দিনে উত্তীর্ণদের মার্চের ২ তারিখৈ দৌড়, ড্র্যাগিং ও রোপ ক্লাইমিং পরীক্ষা রয়েছে। এসব পরীক্ষায় যোগ্যতার পর উত্তীর্ণদের লিখিত ও পরে মৌখিক পরীক্ষা নেয়া হবে।
জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ বলেন, পুলিশ সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দেয়া হবে। সদর দপ্তর, কুমিল্লা ও নোয়াখালী থেকে প্রতিনিধি এসেছেন। তাদের সমন্বয়ে বোর্ড গঠন করা হয়েছে। নিরপেক্ষ ও স্বচ্ছভাবে এ নিয়োগ কার্যক্রম চলছে। নারী ও পুরুষ পদে পরীক্ষায় উত্তীর্ণ ৬৬ জনকে এবার চুড়ান্তভাবে নিয়োগ দেয়া হবে।