সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরে পুনাকের উদ্যেগে শীতবস্ত্র বিতরন

লক্ষ্মীপুরে পুনাকের উদ্যেগে শীতবস্ত্র বিতরন

ভি বি রায় চৌধুরী -কন কনে শীতে শীতার্ত মানুষ, সেই মানতা সম্প্রদায় জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করছে লক্ষ্মীপুর জেলা পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার মজুচৌধুরী হাট এলাকায় ‘মেঘনাপাড় ধীবর বিদ্যানিকেতন স্কুল’ সংলগ্ন বসবাসরত মানতা সম্প্রদায় ও ছিন্নমূল মানুষগুলো মাঝে প্রায় তিন শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

লক্ষ্মীপুরে কেন্দ্রীয় পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরীর পক্ষে লক্ষ্মীপুর মডেল থানাধীন মেঘনার তীরে মজুচৌধুরী ঘাট এলাকার অসহায়, গরীব ও বেদে পল্লীতে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), লক্ষ্মীপুর এর সভানেত্রী, সেলিনা মাহফুজ ও লক্ষ্মীপুরের পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ।

এসময় লক্ষ্মীপুর পুনাক সভানেত্রী বলেন শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা নিয়েই আমরা কাজ করে যাচ্ছি। আমরা চাই এদেশের প্রতিটি মানুষ যেন স্বাবলম্বী হয়ে নিজের পায়ে দাঁড়াতে পারে। আমরা বৃদ্ধ এবং বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের পাশে সবসময় দাঁড়াতে চাই।
জানাযায় ৩০০ জন দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মংনেথোয়াই মারমা, ডিআইও-১ একেএম আজিজুর রহমান মিয়া, ওসি ডিবি, সাহাদাত হোসেন টিটো, টিআই (প্রশাসন) প্রবীর কুমার দাস, অফিসার ইনচার্জ, লক্ষ্মীপুর মডেল থানা মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পুনাকের অন্যান্য সদস্যবৃন্দ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com