সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরে নির্বাচন হবে আলিফের মত সোজা,জেলাপ্রশাসক সুরাইয়া জাহান

লক্ষ্মীপুরে নির্বাচন হবে আলিফের মত সোজা,জেলাপ্রশাসক সুরাইয়া জাহান

 

ভি বি রায় চৌধুরী : লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও দ্বাদশ

জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সুরাইয়া জাহান বলছেন- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আলিফের মত সোজা হবে। কোনো দিকে তাকানো যাবে না। চোখ বন্ধ করে দেখতে হবে সবাই আমাদের দৃষ্টিতে সমান। আমরা সেভাবেই কাজ করছি। এবিষয়ে নিশ্চয়তা আপনাদের দিতে পারবো। এ বার্তা আমাদের নির্বাচন কমিশন থেকে স্পষ্টভাবে বলে -দেওয়া হয়েছে। আমরাও ঠিক সেইভাবে কাজ করছি শুরু থেকে এখন পর্যন্ত। আশাকরি নির্বাচন শেষদিন পর্যন্ত আলিফের মত থাকবো।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলার ৪টি আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রিটার্নিং ‘কর্মকর্তা এসব কথা বলেন।

তিনি আরও বলেন- সুষ্ঠু, অবাধ নিরপেক্ষ, শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করার জন্য অঙ্গীকার বদ্ধ।
এটা আমরা জোরগলায় বলতে চাই এবং আমরা যারা এখানে কাজ করছি, প্রত্যেকটা অফিসার এভাবে কাজ করে যাচ্ছি। কিভাবে বাংলাদেশকে একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভোট উপহার দেওয়া যায়। আপনারা
জানেন আমাদের প্রিজাইডিং-পোলিং অফিসারদের প্রশিক্ষণ চলমান রয়েছে। আমরা সেই প্রশিক্ষণে দলবেঁধে যাচ্ছি। সেখানে গিয়ে সরাসরি প্রিজাইডিং অফিসারদের সঙ্গে কথাবলছি। তারা যেনো দলমত নির্বিশেষে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করে। তাদের বলে দিয়েছি যদি তাদের দায়িত্বপ্রাপ্ত ভোটকেন্দ্রে কোন অনিয়ম হয় তার পুরোপুরি দায়ভার আপনার (প্রিজাইডিং) অফিসারের। এ ক্ষেত্রে তার সুযোগ রয়েছে যদি প্রভাব বিস্তার, বিশৃঙ্খলা, অপ্রীতিকর কিছু হওয়ার সম্ভাবনা রয়েছে তাৎক্ষণিক আমাদের ফোন করে জানানো জন্য বলা হয়েছে।