সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে নিখোঁজ ফারজিন সুলতানা কে খুঁজে না পাওয়ায় থানায় ডায়রি

লক্ষ্মীপুরে নিখোঁজ ফারজিন সুলতানা কে খুঁজে না পাওয়ায় থানায় ডায়রি

 

ভিবি নিউজ- সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মোহাম্মদ সাইফুদ্দিনের মেয়ে ফারজিন সুলতানা নামে এক তরুনীকে জোর পুর্বক তুলে নিয়ে যায় একই এলাকার আব্দুল মতিনের বখাটে ছেলে রুবেল নামে এক সিএনজি চালক, এমনি অভিযোগ করছেন পরিবারের সদস্যরা। মেয়েকে উদ্ধারের দাবিতে ফারজিন সুলতানার বাবা মোহাম্মদ সাইফুদ্দিন লক্ষ্মীপুর মডের থানায় একটি সাধারন ডায়েরী করেন, যাহার নং ৪৯৬ তাং ১০ জুন ২০২০ খৃষ্টাব্দ।
জানাযায় ফারজিন সুলতানা লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী।
ঘটানাটি ঘটেছে আজ বুধবার ১০ জুন২০২০ খৃষ্টাব্দ দুপুর ১২ ঘটিকায় সদর উপজেলার ৩নং দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামে আসলাম ভুইয়া বাড়ীর সন্নিকটে।
ফারজিন সুলতানার পরিবার সুত্রে জানা যায়, বুধবার দুপুর ১২ ঘটিকা সদর উপজেলার ৩নং দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামে আসলাম ভুইয়া বাড়ী থেকে ফারজিন সুলতানা কে তুলে নিতে পুর্বে থেকে উৎপেতে থেকে রুবেল ও তার সহযোগীরা। মেয়েটি যখন তার বাড়ীর আঙ্গিনায় চলাফেরা করছে হঠাৎ করে তরুনীকে সিএনজিতে তুলে নিয়ে যায় । এই সময় তরুনীর মা দৌড়ে এসেও সিএনজির গতিরোধ করতে পারেনি। সিএনজি নং ৪৩৪-চালক সবুজ মিঞা।
এ বিষয়ে মোহাম্মদ সাইফুদ্দিন আমাদের এ প্রতিবেদককে জানান, পুর্বে থেকে বাড়ীর সামনে সিএনজি নিয়ে পরিকল্পিত ভাবে উৎপেতে থাকে রুবেল ও তার সহযোগীরা। এর কিছুক্ষণ পর জানা যায় ঐ সিএনজি দিয়ে ফারজিন সুলতানাকে তুলে নিয়ে যায়। তিনি আরো বলেন, রুবেল (সিএনজি চালক) একজন বখাটে মাদকাসক্ত,এলাকার খারাপ ছেলেদের সাথে তার গভীর সম্পর্ক। এ বখাটে ছেলের কবল থেকে মেয়েকে উদ্ধার করিতে আইনশৃঙ্খলা বাহিনীর সরনাপন্ন হয়েছেন বলে আমাদের এপ্রতিবেদক কে মেয়ের বাবা জানান।
থানা সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করার সাথে সাথেই অফিসার ইনচার্জ বিষয়টি আমলে নিয়ে দ্রুত তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য চৌকস পুলিশ অফিসার, লক্ষ্মীপুর থানার উপপরিদর্শক মোঃ হোসেল কে নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে জানতে চাইলে লক্ষ্মীপুর সদর থানা পরিদর্শক আজিজুর রহমান মিঞা বলেন, মোহাম্মদ সাইফুদ্দিন বিষয়টি নিয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন, যার কারনে মেয়েটিকে উদ্ধার করিতে পুলিশ কাজ করছে। প্রকৃত ঘটনা উদঘাটন করে অপরাধীকে আইনের আওতায় আনা হবে।