সংবাদ শিরোনামঃ
জনগনের সুস্বাস্থ্যের জন্য চাই নিরাপদ খাদ্য রায়পুরে  সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার ইউনিয়ন বিএনপির মাধ্যমে পানিবন্ধীদের ত্রান বিতরন পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মীদের নিয়োগবিধি বাস্তবায়নের লক্ষ্যে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন “ লক্ষ্মীপুরে কলেজ অধ্যক্ষের অপসারণ চেয়ে শিক্ষক- কর্মচারীদের বিক্ষোভ বাংলাদেশের মুমূর্ষু শিশু শুভমকে নতুন জীবন দিয়েছেন ভারতের ডাঃ সঞ্জীব দেববর্মণ কোটা আন্দোলনে মৃত্যুর সংখ্যা সম্পর্কে এখন পর্যন্ত যা জানা যাচ্ছে লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ
লক্ষ্মীপুরে নতুন ১৩ জনসহ মোট আক্রান্ত ৬০৮, জেলা সিএস করোনায় আক্রান্ত

লক্ষ্মীপুরে নতুন ১৩ জনসহ মোট আক্রান্ত ৬০৮, জেলা সিএস করোনায় আক্রান্ত

বিশেষ প্রতিনিধি এম আর শামীম-লক্ষ্মীপুর জেলায় নতুন করে ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ সনাক্ত রোগীর সংখ্যা মোট ৬০৮ জন।

আজ আক্রান্ত ১৩ জনের মধ্যে রামগঞ্জে ১০, সদর ১ ও রামগতিতে ২ জন। রামগঞ্জের নতুন সনাক্ত হওয়া ১০ জনের মধ্যে: পৌরসভার ৯ নং ওয়ার্ডে তিন জন ও ৫ নং ওয়ার্ডে একজন, ইছাপুরে ইউনিয়নে মৃত ১ জন , চন্ডিপুরের ইউনিয়নের হরিশ্চরে ১ জন, লামচর ইউনিয়নের দঃ কালিকাপুরে ৩ জন ও
ভোলকোট ইউনিয়নের আতাকরায় ১জন।

সিভিল সার্জন করোনায় আক্রান্ত:
জেলা সিভিল সার্জন ডা: মো: আব্দুল গফ্ফার চৌধুরী COVID-19 আক্রান্ত হয়ে ঢাকার বেসরকারি আনোয়ার খাঁন মডার্ণ হাসপাতালে ভর্তি হয়েছেন। আজ ২২ জুন সোমবার সকালে তিনি জ্বর, সর্দি, বুকে ব্যার্থা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। সন্ধ্যার দিকে করোনাভাইরাস টেষ্ট করলে তাঁর শরীরে ক্লিনিক্যালি কোভিড-১৯ পজিটিভ ধরা পড়ে।
রাতে এ বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন। তিনি জানান, কয়েকদিন যাবত জ্বর, সর্দি ও বুকে ব্যাথা অনুভব করছিল সিভিল সার্জন ডা: আব্দুল গফ্ফার। আজ সোমবার সকালে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত সময়ে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com