সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে থ্যালাসেমিয়া আক্রান্ত দরিদ্র শিশুর জন্য এ+পজেটিভ রক্ত প্রয়োজন

লক্ষ্মীপুরে থ্যালাসেমিয়া আক্রান্ত দরিদ্র শিশুর জন্য এ+পজেটিভ রক্ত প্রয়োজন

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী- সদর উপজেলার ৪ নং চররোহীতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইসমাইল হোসেনের শিশু পুত্র মোঃ রায়হান(৩) এর এ+ পজিটিভ রক্ত প্রয়োজন।
শিশুটিকে বাঁচানোর জন্য তার পরিবারবর্গ হন্নহয়ে এই করোনা কান্তিলগ্নে বিভিন্ন ভাবে এ+ পজেটিভ রক্ত যোগাড় করার নিমিত্তে গণমাধ্যমের দারস্থ হয়েছেন।
থ্যালাসেমিয়া একটি জিনবাহিত (বংশগত) মরনঘাতী রোগ। এই রোগে আক্রান্ত হলে রক্তের অন্যতম উপাদান লোহিত রক্ত কণিকা (Red Blood Cell) প্রয়োজনের তুলনায় কম উৎপাদিত হয় যে কারনে রক্তে হিমোগ্লোবিনের মাত্রা কমে যায়। ফলে রোগীকে বাঁচিয়ে রাখতে হলে প্রতিমাসে একবার রক্ত দিতে হয়।
অতএব এই মূহুর্তে শিশুটিকে বাঁচানোর জন্য এ+ পজেটিভ রক্তদিয়ে আপনার মানবিক দিক উন্মোচন করলে শিশুটির পরিবার চিরকৃতজ্ঞ থাকবে।
নিবেদক
“”””””””””””””””
মোঃ ইসমাইল হোসেন,
৪ নং চররোহীতা, সদর উপজেলা,
লক্ষ্মীপুর।
০১৭১২৭৩৫৯৮৪
০১৮৭৯৮৬৪৫৭৮,