সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরে তৃণমূল আওয়ামী নেতা সুমনের যুগান্ত কারি পদক্ষেপে এলাকায় তোলপাড়

লক্ষ্মীপুরে তৃণমূল আওয়ামী নেতা সুমনের যুগান্ত কারি পদক্ষেপে এলাকায় তোলপাড়

ভিবি নিউজ ডেস্ক: লক্ষ্মীপুর সদর উপজেলার ১ নং উত্তর হামছদী ইউনিয়নে মানবতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলেন তৃনমূলের আওয়ামীলীগ নেতা মোঃ সুমন।

জানাযায় ১নং উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সাবেক ১ম যুগ্ন-আহবায়ক, মোঃ সুমন হোসেন, নিজ অর্থায়নে হামছাদী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জরাজীর্ণ বিভিন্ন রাস্তা মেরামতের কাজ করছেন। যাহা অতিতে কোন বিত্তবান লোকের দ্বারাও সম্ভব হয়নি বলে এলাকা বাসিরা আমাদের এপ্রতিবেদক কে জানান। আরো জানাযায় এই তৃণমূল নেতা মোঃ সুমন সুখে,দুঃখে সবসময় মানুষের পাশে থেকে তার সামর্থ অনুযায়ী সহায়তা করেছেন। সমাজের উন্নয়নে তার নিরলস ভূমিকা সত্যিই প্রশংসনীয়।
জানতে চাইলে সুমন বলেন জনগণের জন্য কিছু করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করি। তিনি আরো বলেন মহান সৃষ্টিকর্তা যেন আমাকে জনগণের পাশেথেকে কাজ করার তৌফিক দান করেন তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থী।