সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে তারেক রহমানের ১৩ তম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন

লক্ষ্মীপুরে তারেক রহমানের ১৩ তম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন

বিশেষপ্রতিনিধি -লক্ষ্মীপুরঃ- তারুণ্যের অহংকার তারেক রহমানের ১৩ তম কারামুক্তি দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর কেন্দ্রীয় বিএনপির নেতার শাহাবুদ্দিন সাবুর বাসার সামনে যুব দলের নেতৃত্বে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটনের সভাপতিত্বে সাধারন সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ৩নং দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল, সদর উপজেলা যুবদল (পুর্ব) সদর উপজেলা যুবদল (পশ্চিম) ও পৌরসভার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

সভায় নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি নিয়ে সুদুঢ়প্রসারী ষড়যন্ত্র চলছে। ১/১১ এর অভিশপ্ত ফখর-মঈন উদ্দিনের সরকার থেকে জিয়া পরিবারকে রাজনীতি থেকে মাইনাসের যে ষড়যন্ত্র শুরু হয়েছিল আওয়ামী ফ্যাসিবাদী শাসনামলে সেই ষড়যন্ত্র বাস্থবায়নের মহোৎসব চলছে। কিন্তু শহীদ জিয়ার পরিবার ও বিএনপি এদেশের মানুষের রাজনীতি করে। তাই জিয়া পরিবার ও বিএনপিকে মাইনাসের কোন ষড়যন্ত্রই সফল হবেনা। ফখর-মঈনের সরকার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে পথের কাটা সরাতে দেশের সম্ভাবনাময় তরুণ নেতৃত্ব তারেক রহমানকে গ্রেফতার করে সীমাহিন নির্যাতন চালিয়েছিল। বাকশালী আওয়ামীলীগও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একের পর এক মিথ্যা মামলায় ফরমায়েসী সাজা প্রদান করছে।শুধু তাই নয়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারী পরোয়ানার পাশাপাশি শত শত মিথ্যা মামলা দায়ের করেছে। কোন ষড়যন্ত্রই তারুন্যের অহংকার আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দমিয়ে রাখতে পারবেনা। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে তারেক রহমান বীরের
বেশে বাংলাদেশে আসবেন। শুধু বিএনপি নয়, গোটা জাতিকে নেতৃত্ব দিবেন।