সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার
লক্ষ্মীপুরে জোড়া খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ৬

লক্ষ্মীপুরে জোড়া খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ৬

ভিবি নিউজ ডেস্ক:

লক্ষ্মীপুরে নিজ ঘরে স্বামী-স্ত্রীকে শ্বাসরোধে হত্যার রহস্য উম্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, কামরুল হাসান, রুবেল, জুয়েল, কাউছার হোসেন, আবুল কাশেম খোকন ওরপে দুদু মিয়া ও বাহার।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ জানান, হাসান ও তার বন্ধুদের দুদু মিঞা তথ্য দেয়, ছিদ্দিকের বাড়িতে কিছু টাকা-পয়সা ও স্বর্ণালংকার পাওয়া যাবে। তার প্রেক্ষিতে হাসান, রুবেল ও বাহার ওই বাড়ির তালা ভেঙে ঘরে প্রবেশ করে। পরে তারা ছিদ্দিক ও তার স্ত্রীকে হাত-মুখ বেঁধে টাকা ও স্বর্ণালঙ্কার খোঁজাখুঁজি শুরু করে । পরে একপর্যায়ে ছিদ্দিক ও তার স্ত্রী মারা গেছে বুঝতে পেরে সেখান থেকে তারা পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে দু’দিন পর আত্মগোপনে চলে যায় তারা।

তিনি আরও জানান, গত ৯ জানুয়ারি মধ্যরাতে শহরের মাদাম এলাকা থেকে কামরুল হাসানকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতে প্রেরণ করলে সে ঘটনা স্বীকার করে জবানবন্দি দেয়। এরপর পুলিশ বাকিদের গ্রেফতার করে।

প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর সদর উপজেলার শাকচর গ্রামের নিজ বাড়ির তালাবদ্ধ ঘর থেকে অর্ধগলিত ও কাপড় মোড়ানো অবস্থায় আবু ছিদ্দিক (৭৩) ও তার স্ত্রী আতেরুন নেছার (৬৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার ভাই খোকন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা করে।
এ বিষয়ে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ ১০ জানুয়ারি মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন।