সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে স্বামী-স্ত্রীর উপর সন্ত্রাসী হামলা

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে স্বামী-স্ত্রীর উপর সন্ত্রাসী হামলা

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে মেজ ভাই বেলাল গংদের সন্ত্রাসী হামলায় স্ত্রী লাকীসহ ছোটভাই ইব্রাহিম ও বড় ভাই ইউসুফ গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ভুক্তভোগী লাকী বেগম বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেছেন। আসামির হলেন একই বাড়ীর বেলাল (৫০), বেলালের ছেলে রুবেল (২৮), বেলালের স্ত্রী হাছিনা আক্তার হিনু (৪৫) ও মেয়ে রুনা বেগম (২২) এবং রুনা বেগমের স্বামী রাসেদ (৩০)। ঘটনাটি গত ৩ নভেম্বর দুপুরে জেলার চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর ইউনিয়ন এলাকায় ঘটে।

মামলার অভিযোগ সুত্রে জানা গেছে, লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্হ বালাইশপুর এলাকার মৃত লেদু মিয়ার মেজ পুত্র বেলালের সাথে বড় ভাই ইউসুফ ও ছোট ভাই ইব্রাহিমের জমি সংক্রান্ত বিরোধ চলিয়া আসিতেছে। গত ৩ নভেম্বর দুপুরে ছোট ভাই ইব্রাহিম আম গাছের ডাল কাটিতে গেলে মেজ ভাই বেলাল স্ত্রী, ছেলে-মেয়ে ও মেয়ে জামাতাসহ দা, লোহার রড ও লাঠি দিয়ে ইব্রাহিমের উপর হামলা চালায়। এসময় ইব্রাহিমের ডাক- চিৎকার শুনিয়া স্ত্রী লাকী ও বড় ভাই ইউসুফ তাঁকে বাঁচাতে এলে লাকী ও ইউসুফের উপরও বেলাল গংরা সন্ত্রাসী হামলা চালায়। বেলাল গংদের হাত থেকে স্ত্রী লাকীসহ ইব্রাহিমকে স্হানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে ছোট ভাই ইব্রাহিমের স্ত্রী লাকী বেগম বাদী হয়ে বেলালসহ পাঁচজনকে আসামি করে আদালতে মামলা করা হলে আদালত চন্দ্রগঞ্জ থানাকে এফআইআরও নেয়ার জন্য নির্দেশ দেয়। চন্দ্রগঞ্জ থানা পরিদর্শক এফআইআরও, যাহার নাম্বার জিআর-১০ রজু করেচন্দ্রগঞ্জ থানাধীন পোদ্দার বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মাহবুবুর রহমানের নিকট প্রেরণ করেন।
অভিযোগের বিষয়ে ‘অভিযুক্ত’ বেলালের নিকট মুঠোফোনে বক্তব্য জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন, স্ত্রীসহ ছোট ভাই ইব্রাহিমের উপর হামলার বিষয়টি সঠিক নয়।
মামলার তদন্ত কর্মকর্তা চন্দ্রগঞ্জ থানাধীন পোদ্দার বাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মাহবুবুর রহমানের নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে বলেন, এ ঘটনায় পরস্পরের বিরুদ্ধে কয়েকটি মামলা হওয়াতে আসামিরা গা ডাকা দিয়েছে। তারপরও মামলার আসামিদের ধরার জন্য জোর চেষ্টা চলছে।