সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার
লক্ষ্মীপুরে জনপ্রতিনিধির ইট ভাটায় ফসলী জমি থেকে রাতের আধারে মাটি সরবরাহ, ছয়টি ট্রাক্টর ও বেকু আটক

লক্ষ্মীপুরে জনপ্রতিনিধির ইট ভাটায় ফসলী জমি থেকে রাতের আধারে মাটি সরবরাহ, ছয়টি ট্রাক্টর ও বেকু আটক

ভিবি নিউজ ডেস্ক: -লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানিগঞ্জে ১১ এপ্রিল রাতের আঁধারে কৃষি জমির মাটি ছিনতাই করে দুবৃর্ত্তরা। এসময় স্থানীয়রা একত্রিত হয়ে মাটি বোঝাই ৬টি ট্রাক্টর ও ১টি ভেকু মেশিন আটক করে। পরে জরুরি সেবা ৯৯৯ এ ফোন দিলে ঘটনাস্থল থেকে মাটি বহনের সাথে জড়িত ড্রাইভার ও হেলপারসহ তিনজনকে আটক করে নিয়ে যায় পুলিশ। এঘটনায় লক্ষ্মীপুর সদর মডেল থানায় রাতেই ক্ষতিগ্রস্থদের পক্ষে কামাল উদ্দিন বাদি হয়ে অভিযোগ দায়ের করেন। এদিকে থানায় মুচলেকা দিয়ে আটক ওই তিনজনকে নিয়ে আনেন স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলাম রনি।

অভিযোগকারি ও ক্ষতিগ্রস্থ কামাল উদ্দিন সদর উপজেলার ভবানিগঞ্জ ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের আকাব উদ্দিন ব্যাপারি বাড়ির আব্দুল আজিজের ছেলে।

অভিযুক্ত রাজন, সিবলু, ফয়সাল, ফরহাদ, বাবু, মামুন, তায়েব, নুরু, মুসলিম একই ইউনিয়নের আবদুল্ল্যাহপুর ও পিয়ারাপুরের বাসিন্দা। এরা সবাই স্থানীয় বখাটে বলে এলাকাবাসীর দাবি। এর আগেও অভিযুক্ত নুরুর বিরুদ্ধে পিয়ারাপুর এলাকায় মোটরসাইকেল আরোহীকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ রয়েছে।

ক্ষতিগ্রস্থ কয়েকজন জানালেন, তাদের সম্পত্তি ফসলি জমি থেকে স্থানীয় নুরু, রাজন, সিবলূসহ ১০-১৫ জন মিলে রাতের আঁধারে বেকু দিয়ে মাটি কাটছেন। এসময় ১০-১২টি ট্রাক্টর দিয়ে মাটি পরিবহন করতে দেখে স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে এলাকাবাসী একত্রি হয়ে চলাচলের রাস্তা কেটে ৬টি ট্রাক্ট্রর ও ১টি বেকু মেশিন জব্দ করেন। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে থানায় নিয়ে যান। স্থানীয় চেয়ারম্যান তার ব্রীকফিল্ডে এ মাটি পরিবহন করছে বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। তারা এঘটনার বিচার দাবি করেন।

তবে অভিযুক্ত কারো বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

স্থানীয় চেয়ারম্যান সাইফুল ইসলাম রনি জানান, ব্রীকফিল্ডের জন্য তিনি মাটি কিনেছেন কিন্তু বিরোধের বিষয়টি তাঁর জানা নেই। উভয় পক্ষকে নিয়ে বসে সমাধানের চেষ্টা করছেন বলে জানালেন এই জনপ্রতিনিধি। তবে নিষিদ্ধ ট্রাক্টরের বিষয়ে ইউএনও দেখবেন বলে জানান এই জনপ্রতিনিধি।

লক্ষ্মীপুর সদর মডেল থানা পরিদর্শক মোঃ মোসলেহ্ উদ্দিন জানান, অভিযোগ পেয়ে কাজ বন্ধ করে দেয়া হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি এপ্রতিবেদক কে জানান।
(সংগৃহীত)