সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে বিএমএ ও স্বাচিপের পিপিই বিতরণ

লক্ষ্মীপুরে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে বিএমএ ও স্বাচিপের পিপিই বিতরণ

ভি বি রায় চৌধুরী-নোভেল করোনা ভাইরাস সংক্রমণরোধে লক্ষ্মীপুরের সরকারী বেসরকারী হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই বিতরণ করা হয়েছে। বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন (বিএমএ) স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে এসব পিপিই বিতরণ করা হয়। মঙ্গলবার সকালে(১৪ এপ্রিল) শহরের আশুরা জেনারেল হাসপাতালের সামনে এসব সুরক্ষা সরঞ্জাম তুলে দেন  স্বাচিপ ও বিএমএ জেলা সভাপতি ডাঃ জাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, স্বাচিপ সাধারণ সম্পাদক ডাঃ বাবু রত্ন দ্বীপ পাল, সদর হাসপাতালের কনসালটেন্ট ভবানী প্রসাদ রায়, ডাঃ সালাহ উদ্দিন, ডাঃ মোরশেদ আলম হিরু, ডাঃ শংকর কুমার বসাক ।  বিতরণকালে উপস্থিত ছিলেন আশুরা জেনারেল হাসপাতাল ও মেডিকেল হল পরিচালক আবু ফয়সাল আল যুবায়ের। এছাড়া বেসরকারী হাসপাতাল উপশম, নিউ মডেল, মিলেনিয়াম, সিটিসহ বিভিন্ন ক্লিনিকের  সিনিয়র ও জুনিয়র চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

আশুরা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ ইসমাইল হোসেন জিতুর পরিচালনায় শাররীক দুরত্ব বজায় রেখে প্রত্যেকের হাতে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হেড ক্যাপ ও হ্যান্ড গ্লাভস তুলে দেয়া হয়।

স্বাচিপ ও বিএমএ জেলা সভাপতি ডাঃ জাকির হোসেন বলেন, আমরা লক্ষ্মীপুর জেলা স্বাচিপ ও বিএমএ এর পক্ষ থেকে জেলার সকল সরকারী-বেসরকারী চিকিৎসকদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দিয়েছি। বর্তমান পরিস্থিতি মোকাবেলায় চিকিৎসকগণ তাদের জীবন বাজি রেখে চিকিৎসা দিয়ে যাচ্ছেন। করোনা ভাইরাস প্রতিরোধের জন্য সবাই দিন-রাত কাজ করে যাচ্ছে এবং চেষ্টা করছে যাতে আগামী দিনে করোনা ভাইরাস প্রতিরোধ করতে পারি।