সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার
লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানা সমিতির উদ্দ্যেগে করোনা আক্রান্তদের খাদ্য ও ঔষধ বিতরণ

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানা সমিতির উদ্দ্যেগে করোনা আক্রান্তদের খাদ্য ও ঔষধ বিতরণ

মুজাহিদুল ইসলাম: লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জে বৈশ্বিক মহামারী করোনা পজিটিভ রোগীদের মাঝে ৪ জুলাই শনিবার ঔষধ সামগ্রী ও পুষ্টিকর খাদ্য বিতরণ করা হয়। চন্দ্রগঞ্জ থানা সমিতি ঢাকার উদ্দ্যেগে করোনা ভাইরাস রোগীদের মাঝে বিনামূল্যে এসব ঔষধ সামগ্রী ও পুস্টিকর খাদ্যদ্রব্য বাড়ি বাড়ি গিয়ে স্হানীয় চেয়ারম্যানদের মাধ্যমে বিতরন করা হয়।

খাদ্য সামগ্রী ও ঔষধপত্র পেয়ে করোনা পজিটিভ ব্যক্তিরা তাদের মনোভাব প্রকাশ করতে গিয়ে বলেন, যেখানে করোনা পজেটিভের কথা শুনলেই স্ত্রী-সন্তানই কাছে আসতে চায় না! অথচ সেখানে চন্দ্রগঞ্জ থানা সমিতি এরকম একটা পদক্ষেপ আমাদের মত কোভিড-১৯ আক্রান্ত রোগীদের মনোবল বাড়িয়ে আরোগ্য লাভে অনুপ্রেরনা যোগাবে।

এসব উপহার সামগ্রীগুলো বিতরন করা হয় চন্দ্রগঞ্জ থানার পুলিশ সদস্য ও বিভিন্ন ইউনিয়নের ২৬ জন করোনা পজিটিভ রোগীর মাঝে। এসময় চন্দ্রগঞ্জ থানা সমিতির কর্মকর্তা ও চন্দ্রগঞ্জ থানা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আইনুল আহমেদ তানভীর জানান, জাতির এই সংকটময় মুহুর্তে আমাদের সকলকে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে করোনা পজিটিভ ও করোনাভাইরাসে মৃত ব্যক্তিদের পরিবারের পাশে এগিয়ে আসা উচিত। তিনি আরো বলেন, চন্দ্রগঞ্জে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে এবং করোনায় পজিটিভ রুগীদের পাশে থাকার ব্যত্যয় প্রকাশ করেন।

রোগীদের ঔষধ সামগ্রী ও পুষ্টিকর খাদ্য বিতরণের সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও মান্দারী ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহিম, আ’লীগের শ্রম সম্পাদক ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নুর ইসলাম বাবুল, সহ-প্রচার সম্পাদক মুনসুর আহমেদ, দিঘলী ইউনিয়ন চেয়ারম্যান শেখ মজিব, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান কামাল, চন্দ্রগঞ্জ থানা চৌদ্দ দলীয় কমিটির সভাপতি সাবির আহাম্মেদ, সমিতির সদস্য মোহাম্মদ মানিক হোসেন সহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ।