সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে গণমাধ্যম কর্মীকে হুমকি ধমকি থানায় ডায়রি

লক্ষ্মীপুরে গণমাধ্যম কর্মীকে হুমকি ধমকি থানায় ডায়রি

ভিবি নিউজ ডেস্কঃ সংবাদ প্রকাশের জের ধরে এক সাংবাদিককে হুমকি ধমকি  প্রদান করা হয়েছে। এ ঘটনায় সোমবার হুমকিদাতার বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানায় সাধারণ ডায়েরী করেছে  গণমাধ্যম কর্মী বি এম সাগর, যাহার নং ৪০৫ ।

সাংবাদিক বি এম সাগর লক্ষ্মীপুর প্রেসক্লাবের সম্মানিত সদস্য। এছাড়াও তিনি লক্ষ্মীপুর থেকে প্রকাশিত সপ্তাহিক নতুন পথ, অনলাইন ৭১ কন্ঠ পত্রিকার সম্পাদক , আনন্দ টিভি ও বাংলা পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছে। হুমকিদাতারা হলেন, লক্ষ্মীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের আজিজ মাঝি বাড়ির সাহাবুদ্দিন মিয়া ও তার ছেলে মাসুদ।

সাধারণ ডায়রি সূত্রে জানাযায়,  বিএম সাগর  গত ৮ নভেম্বর সকালে একটি ধর্ষণের ঘটনা নিয়ে তার অনলাইন পত্রিকায় ও বিভিন্ন পত্রিকা প্রকাশিত সংবাদকে কেন্দ্র করে অভিযুক্তরা তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে হামলা-মামলা এবং প্রাণে হত্যার হুমকি ধমকি  সহ বিভিন্ন ভাবে ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে। এর পর থেকে তিনি নিরাপত্তাহিনতায় ভুগছেন।

সাংবাদিক বিএম সাগর জানান,এলাকাবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে আমি সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে একটি সংবাদ প্রকাশ করি। তাই আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়েছে মাসুদ ও তার পরিবারের লোকজন। এতে আমি আইনের আশ্রয় নিয়েছি।
এ ব্যাপারে সদর থানার ওসি তদন্ত মোসলেহ উদ্দিন জানান, সাধারণ ডায়েরী করা হয়েছে ,এস,আই মোতাহেরকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়ছে।

এদিকে সাংবাদিকে হুমকির ঘটনায় লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক আবদুল মালেক, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ভি বি রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ  সহ জেলায় কর্মরত অন্যান্য সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ।