সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুরে কৃতিসন্তান বিবেকানন্দ পাল

লক্ষ্মীপুরে কৃতিসন্তান বিবেকানন্দ পাল

ভিবি নিউজ মিডিয়া:
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ম সচিব বিবেকানন্দ পাল লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৭নং বামনী ইউনিয়নের বামনী গ্রামে ১৯৪৮ সালের ১ মার্চ জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম- তারিনি কান্ত পাল ও মাতার নাম- শ্রীমতি সুরবালা পাল।

তিনি বামনী প্রাথমিক বিদ্যালয় থেকে ১৯৫৭ সালে প্রাথমিক, রায়পুর মার্চেন্টস একাডেমি থেকে ১৯৬৩ সালে মেট্রিক, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে ১৯৬৫ সালে উচ্চ মাধ্যমিক, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১৯৬৮ সালে রসায়ন শাস্ত্রে বিএসসি (অনার্স) ও ১৯৬৯ সালে এমএসসি ডিগ্রি লাভ করেন।

১৯৭৩ সালে বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। প্রথমে চাকরি করেন চট্টগ্রামের ডেপুটি ম্যাজিস্ট্রেট ও ডেপুটি কালেক্টর হিসেবে। বর্নাঢ্য কর্মময় জীবনে তিনি ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের শাখা প্রধান, সেকেন্ড অফিসার কুষ্টিয়া কালেক্টরেট, অতিরিক্ত মহকুমা প্রশাসক পিরোজপুর, মহকুমা প্রশাসক পিরোজপুর, থানা নির্বাহী কর্মকর্তা লাখাই-হবিগঞ্জ এর দায়িত্ব পালন করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নাটোর,

শরিয়তপুর ও শেরপুর জেলায় দায়িত্ব পালন করেন। সচিব- জেলা পরিষদ

বরগুনা, প্রকল্প পরিচালক (উপ সচিব) জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ

ব্যুরো-ঢাকা, উপ সচিব বস্ত্র মন্ত্রণালয়। যুগ্ম সচিব ও প্রকল্প পরিচালক উপানুষ্ঠানিক শিক্ষা প্রকল্প-২। সদস্য (যুগ্ম সচিব) ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশন। সর্বশেষ জনপ্রশাসন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব থাকা অবস্থায় অবসর গ্রহণ করেন। স্ত্রী- শ্রীমতী নীলুবালা পাল । তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক।