সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে করোনা ও উপসর্গে ২-মৃত্যু, নতুন ৩২ জনসহ মোট-১০৬৮ আক্রান্ত

লক্ষ্মীপুরে করোনা ও উপসর্গে ২-মৃত্যু, নতুন ৩২ জনসহ মোট-১০৬৮ আক্রান্ত

মিজানুর শামীমঃ লক্ষ্মীপুরে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। ১১ জুলাই শনিবার জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে এখব জানা গেছে।

করোনায় আক্রান্ত হয়ে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন লক্ষ্মীপুর পৌর শহরের প্রকৌশলী হাবিবুর রহমান আলো (৫৫)।
এছাড়া লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা উপসর্গে মারা গেছেন নোয়াখালীতে কর্মরত কৃষি কর্মকর্তা আদিত্য মজুমদার।

এ নিয়ে জেলায় করোনা এবং উপসর্গ নিয়ে মারা গেছেন মোট ৬৫ জন। এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২২ জন।

নতুন আক্রান্ত ৩২:
এছাড়া লক্ষ্মীপুর জেলায় নতুন করে আজ ৩২ জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ হওয়ার খবর জেলা স্বাস্থ্য বিভাগ জানায়। জেলায় সরকারী হিসেবে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১০৬৮ জন এবং জেলায় মোট মারা ২২ জন।

লক্ষ্মীপুর জেলায় মোট আক্রান্ত ১০৬৮ জনঃ
আজ ১১ জুলাই শনিবার বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে নতুন ৩২ জন কোভিড-১৯ রোগী সনাক্ত বলে জানানো হয়। গত ২৪ ঘন্টায় মোট ১২১ টি টেস্ট সম্পন্ন হয় এতে ৩২ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া যায়। জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১০৬৮জন। মোট সুস্থ হয়েছেন ৬২৫ জন।

এর মধ্যে সদর উপজেলায় নতুন ১৬ সহ সর্বোচ্চ মোট ৫৮৬ জন, রায়পুরে নতুন ৩ সহ মোট ৯৮ জন, রামগঞ্জে নতুন ৩ সহ মোট ১৬৫ জন, কমলনগরে নতুন ৬ জন সহ মোট ১৫১ জন ও রামগতিতে নতুন ৪ জন সহ ৬৮ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬২৫ মোট মৃত ২২, বর্তমানে চিকিৎসাধীন আছেন ৪২১ জন। জেলায় মোট টেস্ট করা হয় ৬৮৪৫ এতে ৫৭৭৭টি নেগেটিভ হয়, পজিটিভ হয় ১০৬৮ জন।

জেলায় মোট মৃত ২২ জনঃ
এ নিয়ে জেলায় সরকারি হিসেবে করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ২২ জন। তাছাড়া করোনা উপসর্গের বিভিন্ন লক্ষণ নিয় লক্ষ্মীপুর জেলায় প্রায় ৬৫ জন মারা গেলেও তাদের নমুনা সংগ্রহের পর ১৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর দুইজন করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্বাস্থ্যবিধি মেনে চলুন-ডিসি:
৯ জুলাই জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, বিনা প্রয়োজনে ঘর থেকে না বেড়োনোর জন্য সকলকে বলা হয়। সুরক্ষিত থাকতে সবাই এক জন অন্য জন থেকে কমপক্ষে তিন ফিট দুরত্ব বজায় রেখে চলাচল সহ সাবান দিয়ে হাত ধোয়া, মুখে মাস্ক পরা এবং খোলা বাতাসে হাঁচি কাশি না দেয়া সহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নির্দেশ দেয়া হয়।

সর্দি, জ্বর, কাশি ও শ্বাসকষ্ঠসহ অন্য যেকোনো শারীরিক সমস্যা হলে নিকটস্থ হাসপাতালের হট নাম্বারে যোগাযোগ করুন।
লক্ষ্মীপুর সদর হাসপাতাল ০১৭৩০৩২৪৭৭৩,
কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০৩২৪৮৫৬,
রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০৩২৪৮৫৭,
রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০৩২৪৮৫৮,
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০৩২৪৮৫৯,