সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
লক্ষ্মীপুরে করোনা ও উপসর্গে ২-মৃত্যু, নতুন ৩২ জনসহ মোট-১০৬৮ আক্রান্ত

লক্ষ্মীপুরে করোনা ও উপসর্গে ২-মৃত্যু, নতুন ৩২ জনসহ মোট-১০৬৮ আক্রান্ত

মিজানুর শামীমঃ লক্ষ্মীপুরে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে আরও ২ জনের মৃত্যু হয়েছে। ১১ জুলাই শনিবার জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে এখব জানা গেছে।

করোনায় আক্রান্ত হয়ে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন লক্ষ্মীপুর পৌর শহরের প্রকৌশলী হাবিবুর রহমান আলো (৫৫)।
এছাড়া লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা উপসর্গে মারা গেছেন নোয়াখালীতে কর্মরত কৃষি কর্মকর্তা আদিত্য মজুমদার।

এ নিয়ে জেলায় করোনা এবং উপসর্গ নিয়ে মারা গেছেন মোট ৬৫ জন। এদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ২২ জন।

নতুন আক্রান্ত ৩২:
এছাড়া লক্ষ্মীপুর জেলায় নতুন করে আজ ৩২ জনের শরীরে করোনা ভাইরাস পজিটিভ হওয়ার খবর জেলা স্বাস্থ্য বিভাগ জানায়। জেলায় সরকারী হিসেবে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১০৬৮ জন এবং জেলায় মোট মারা ২২ জন।

লক্ষ্মীপুর জেলায় মোট আক্রান্ত ১০৬৮ জনঃ
আজ ১১ জুলাই শনিবার বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে নতুন ৩২ জন কোভিড-১৯ রোগী সনাক্ত বলে জানানো হয়। গত ২৪ ঘন্টায় মোট ১২১ টি টেস্ট সম্পন্ন হয় এতে ৩২ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া যায়। জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ১০৬৮জন। মোট সুস্থ হয়েছেন ৬২৫ জন।

এর মধ্যে সদর উপজেলায় নতুন ১৬ সহ সর্বোচ্চ মোট ৫৮৬ জন, রায়পুরে নতুন ৩ সহ মোট ৯৮ জন, রামগঞ্জে নতুন ৩ সহ মোট ১৬৫ জন, কমলনগরে নতুন ৬ জন সহ মোট ১৫১ জন ও রামগতিতে নতুন ৪ জন সহ ৬৮ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৬২৫ মোট মৃত ২২, বর্তমানে চিকিৎসাধীন আছেন ৪২১ জন। জেলায় মোট টেস্ট করা হয় ৬৮৪৫ এতে ৫৭৭৭টি নেগেটিভ হয়, পজিটিভ হয় ১০৬৮ জন।

জেলায় মোট মৃত ২২ জনঃ
এ নিয়ে জেলায় সরকারি হিসেবে করোনায় আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ২২ জন। তাছাড়া করোনা উপসর্গের বিভিন্ন লক্ষণ নিয় লক্ষ্মীপুর জেলায় প্রায় ৬৫ জন মারা গেলেও তাদের নমুনা সংগ্রহের পর ১৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর দুইজন করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্বাস্থ্যবিধি মেনে চলুন-ডিসি:
৯ জুলাই জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, বিনা প্রয়োজনে ঘর থেকে না বেড়োনোর জন্য সকলকে বলা হয়। সুরক্ষিত থাকতে সবাই এক জন অন্য জন থেকে কমপক্ষে তিন ফিট দুরত্ব বজায় রেখে চলাচল সহ সাবান দিয়ে হাত ধোয়া, মুখে মাস্ক পরা এবং খোলা বাতাসে হাঁচি কাশি না দেয়া সহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নির্দেশ দেয়া হয়।

সর্দি, জ্বর, কাশি ও শ্বাসকষ্ঠসহ অন্য যেকোনো শারীরিক সমস্যা হলে নিকটস্থ হাসপাতালের হট নাম্বারে যোগাযোগ করুন।
লক্ষ্মীপুর সদর হাসপাতাল ০১৭৩০৩২৪৭৭৩,
কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০৩২৪৮৫৬,
রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০৩২৪৮৫৭,
রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০৩২৪৮৫৮,
রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ০১৭৩০৩২৪৮৫৯,