সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত বায়েজিদ ভূইয়া কে দেখতে যান লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের এক ঝাক সাংবাদিক

লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত বায়েজিদ ভূইয়া কে দেখতে যান লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের এক ঝাক সাংবাদিক

ভিবি নিউজ-কোভীড-১৯ (করোনাভাইরাস) শে আক্রান্ত লক্ষ্মীপুর সদর ৩ আসনের মাননীয় এমপি, সাবেক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল মহোদয়ের এপিএস বায়েজিদ ভূইয়া।

তাঁকে দেখতে ও খোঁজ খবর নিতে তার বাড়িতে যান লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি, দৈনিক সবুজ জমিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক আফজাল হোসেন সবুজ, রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বিএম সাগর, সহসভাপতি মোঃ কামাল হোসেন সহ প্রমুখ।
এসময়ে সাংবাদিক আফজাল হোসেন বায়েজিদ ভূইয়ার শরীরের বর্তামান অবস্থার খবরা খবর নেন এবং রোগীকে না ঘাবড়িয়ে মনোবল বজায় রেখে নিয়মতান্ত্রিক ভাবে দৈনন্দিন খাবার তালিকায় ভিটামিন সি সমৃদ্ধ খাবার বেশি বেশি করে খাওয়া পরামর্শ প্রদান করেন।
সাংবাদিক বিএম সাগর বলেন, কোন কিছুর প্রয়োজন অথবা নিঃসঙ্গতায় ভুগলে আমাকে ফোন করবেন, আমরা দলবদ্ধ হয়ে ছুটে আসবো আপনার পাশে।
এসময়ে বায়েজিদ ভূইয়া বলেন আপনারা আসার পূর্ব মুহূর্ত পর্যন্ত নিজকে অত্যন্ত অসহায় মনে হয়েছিলো, এই মূহুর্তে মনে হচ্ছে আমার কোন রোগ নেই, আমি সম্পূর্ণ রুপে সুস্থ।
তিনি আরো বলেন, বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী নিয়মমাফিক ঔষধ সেবন ও খাওয়াদাওয়া করছি। আপনাদের মাধ্যমে দেশবাসির নিকট দ্রুত আরোগ্য লাভেরজন্য আমি আশির্বাদ/ দোয়া প্রার্থী।