সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে কনস্টেবল নিয়োগ বিষয়ে পুলিশ সুপার মাহফুজ্জামানের সচ্চতা ও দিকনির্দেশনা

লক্ষ্মীপুরে কনস্টেবল নিয়োগ বিষয়ে পুলিশ সুপার মাহফুজ্জামানের সচ্চতা ও দিকনির্দেশনা

ভিবি নিউজ ডেস্ক -বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগের জন্য লক্ষ্মীপুর থেকে অনলাইনে আবেদন করেছেন। চাকুরি নয় সেবা” এই মূলমন্ত্রকে ধারণ করে আগামী ২৭ ফেব্রুয়ারি থেকে ০১ মার্চ ২০২৩ খ্রি. তারিখ লক্ষ্মীপুর জেলায় প্রাথমিক বাছাই অনুষ্ঠিত হবে। টিআরসি নিয়োগের এই সমগ্র প্রক্রিয়াকে স্বচ্ছ ও দূর্নীতিমুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সেই আলোকে মোঃ মাহফুজ্জামান আশরাফ পুলিশ সুপার হিসাবে আশ্বস্ত করতে চাইছেন যে,

কনস্টেবল নিয়োগের ক্ষেত্রে সকল প্রার্থীর মূল্যায়নের একমাত্র ভিত্তি হবে প্রার্থীর মেধা ও যোগ্যতা। শুধুমাত্র সরকার কর্তৃক নির্ধারিত ফি ১৬০ টাকার বিনিময়ে মেধা ও যোগ্যতার ভিত্তিতে প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ মোট ৪৮ জন প্রার্থী চাকুরির জন্য নির্বাচিত হবেন। এক্ষেত্রে, কোনো প্রকার অবৈধ আর্থিক লেনদেন কিংবা অনৈতিক যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে। যদি কোনো দালাল বা মধ্যস্বত্ত্বভোগী অর্থের বিনিময়ে চাকুরী দেয়ার প্রলোভন বা প্রতিশ্রুতি দিয়ে থাকে তৎক্ষণাৎ তার সম্পর্কে নিকটস্থ থানায় কিংবা পুলিশ কন্ট্রোল রুমের ফোন নম্বরে অবহিত করতে বলা হয়েছে। তাৎক্ষণিক তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এমনকি কোনো পুলিশ সদস্যও যদি এ জাতীয় লেনদেনের সাথে সংশ্লিষ্ট থাকে তার ক্ষেত্রেও বিন্দুমাত্র নমনীয়তা প্রদর্শন করা হবে না। সেবার মন্ত্রে দীক্ষিত হয়ে সততা ও পেশাদারিত্বের সাথে পুলিশ বিভাগে চাকুরী করতে সক্ষম এরকম যোগ্য ও মেধাবী প্রার্থীরাই শুধুমাত্র নিয়োগ প্রাপ্ত হবেন এ ব্যাপারে পুলিশ সুপার আপনাদেরকে শতভাগ নিশ্চয়তা তার বক্তব্যের মাধ্যমে প্রদান করেছেন।