সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে একটি সেতুর অভাবে জনদুর্ভোগ চরমে

লক্ষ্মীপুরে একটি সেতুর অভাবে জনদুর্ভোগ চরমে

ভিবি নিউজ ডেস্কঃ

একটি সেতুর অভাবে কয়েক বছর ধরে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর বাঞ্ছানগরের ১৪ নং ওয়ার্ডের জনগণের দুর্ভোগ পোহাতে হচ্ছে প্রতিনিয়ত।
সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান উওর বাঞ্চানগর ১৪ নং ওয়ার্ড এলাকার কয়েক গ্রামের মানুষ দীর্ঘদিন সেতুর অভাবে জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্ট কর্মকর্তা দের দ্বারেদ্বারে ধর্ণা দিয়েও মেলেনি একটি পোল বা সেতু। কিন্তু এই সেতুটি নির্মাণ হলেই কয়েক হাজার মানুষের ভোগান্তি দূর হয়ে যায়। কিন্ত প্রদীপের নিচে অন্ধকার বলে কথা। উওর বাঞ্চানগর বায়েজিদ পাটওয়ারী বাড়ি সংলগ্ন বেড়িবাঁধের পাশে এই বেহাল দশা চলছে।

o একটু বৃষ্টিতে কাদা আর বর্ষার পানিতে-বন্যায় সাধারণ মানুষের দুর্ভোগের সীমা থাকে না। কর্তৃপক্ষের আশ্বাসের বাণীতে কেটে যাচ্ছে যুগের পর যুগ। এই বিষয়ে অবহেলিত এলাকাবাসী লক্ষ্মীপুরের মাননীয় মেয়র ও উপজেলা চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ করছে, যেন অতি দ্রুত একটি সেতু / পোল নির্মান করে জনগণের ভোগান্তি লাঘবে যথাযথ পদক্ষেপ গ্রহন করা হয়।