সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
লক্ষ্মীপুরে একজন নির্ভিক আওয়ামী সেনা বাক্কি বিল্লাহ

লক্ষ্মীপুরে একজন নির্ভিক আওয়ামী সেনা বাক্কি বিল্লাহ

ভি বি রায় চৌধুরী- লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পৌর আওয়ামিলীগের আহবায়ক এবং লক্ষ্মীপুর ২(রায়পুর আংশিক লক্ষ্মীপুর) আসনের সাংসদ কাজি শহিদ ইসলাম পাপুল মহোদয়ের প্রতিনিধি জামশেদ কবির বাক্কিবিল্লাহ এক ও অসাধারণ মানব হিতৈষী ব্যক্তিত্ব।

একজন অসাধারন মানুষ রায়পুরে আওয়ামীলীগের রাজনৈতিক ব্যক্তি যিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। তিনি একজন আল্লাহ ভক্ত মানুষ, পাঁচওয়াক্ত নামাজ সর্বদা আদায় করে থাকেন এবং সকল সময় দলীয় লোকজনকে নিয়ে জনসমাগম করে তার জলছা ঘরে রাজনৈতিক কর্মকান্ড কিভাবে গতিশীল করা যায়, সেই বিষয়ে মতামতের ভিত্তিতে দলকে এগিয়ে নেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে তিনি কেন্দ্র থেকে তৃণমূলে নিজের অবস্হান সুদৃঢ় করতে সক্ষম হয়েছেন। তিনি কর্মীগড়ার কারিগর হিসাবে জেলায় ক্ষ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছেন বলে বিভিন্ন মাধ্যমে জানা যায়। তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরুউদ্দিন চৌধুরী নয়নের মতো কর্মীদের প্রানের স্পন্দন বুঝে তাদের জন্য কিছু করার মণমানুষিকতায় কাজ করায়, নিজকে প্রতিষ্টিত করে সাধারন কর্মীদের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

রাজনীতির মাঠে বাক্কি বিল্লাহ আছেন দুর্দান্ত এক মুজিবসেনা, দলের আদর্শকে বুকে ধারন করে প্রতাপের সাথে, পেছনে না তাকিয়ে রায়পুর বাসিদের সাথে নিয়ে রাজনীতির মাঠ প্রকম্পিত করে যাচ্ছেন । অবশ্য এর জন্য প্রতিপক্ষের হামলা মামলা, ব্যবসা প্রতিষ্টান লুন্ঠন ও হয়েছে একাধিকবার।

তিনি প্রতিপক্ষ রাজনৈতিক দলের সন্ত্রাসীদের হামলায় রক্তাক্ত হয়ে যখন রাস্তায় পড়েছিলেন, তখন হামলা কারিরা মৃত্যু নিশ্চিত যেনে পুকুরে নিক্ষেপ করে চলে যান। তখন দলবদল কারি সুবিধা ভোগী আওয়ামী নেতারা মাঠে ময়দানে ছিলেন কি ? জাতী জানতে চায় !

প্রবাদ বাক্য” রাখে আল্লাহ মারে কে “!
তিনি অসহায় দুস্থ মানুষের পাশে আছেন এই বিশ্বে আতঙ্কিত মহামারী করোনাভাইরাস সঙ্কটে স্থবির হয়ে পড়া জনগণের পাশে আছেন, কিন্তু জেলার নেতারা যেখানে মাঠে নেই, সেই অবস্থায় একজন অভিভাবকের মতো আগলিয়ে রেখেছেন রায়পুরের আওয়ামীপন্থী দের, জনাব জামশেদ কবির বাক্কি বিল্লাহ, আশাকরি আগামিতেও থাকবেন।

জানতে চাইলে তিনি বলেন কেহ যখন আমাকে সম্মান দিয়ে আবার কৌশলে আমাকে খাটো করতে চায়, আসলে সে নিজেই জনবিচ্চিন্ন হয়ে যায় আমার কৌশল আর বুদ্বির কাছে সে পরাজিত হয় মহান আল্লাহপাকের ইশারায়।

তিনি আরো বলেন বিশ্ব যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত, যেখানে প্রতিদিন হাজার হাজার মানুষ মৃত্যু মুখে পতিত ঠিক তেমনিই আমার প্রিয় জন্মভূমিও আক্রান্ত! চলছে টানা লকডাউন।

যেখানে স্বাস্হসেবা প্রতিষ্টানও আতঙ্কিত, সকল যোগাযোগ জনবিচ্চিন্ন, সাধারন রোগীরা জানবাহনের অভাবে সময়মত হাসপাতালে পৌঁছতে পারছেন না, ঠিক এমনি সময়ে আমি বাক্কিবিল্লাহ এগিয়ে এসেছি মানবতার ডাকে মানবিক সেবা নিয়ে। করোনায়ভাইরাসের হাতথেকে বাঁচতে জনসচেতনতায় মাইকিং লিপলেট বিতরন সহ সকল কার্যক্রম পরিচালনা করেছি।

নিজের একান্ত পরিচালনায় ব্যবসার রেন্টকার এর তিনটি গাড়ী দিয়ে রায়পুর উপজেলার অসহায় অসুস্হ্য রোগীদের হাসপাতালে পৌঁছে দেয়ার কার্যক্রম শুরু করেছি নিজস্ব খরচে। এবং গরীব রোগীদের পুরো চিকিৎসার ব্যয় নিজেই বহন করেছি।

বর্তমানে তিনটি গাড়ী প্রতিনিয়তই সেবাদানে যখন সমস্যা হচ্ছিল তখন আরো একটি গাড়ী সংযোজন করেছি। শুধূ এখানেই শেষ নয়, আমি নিজ অর্থায়নে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছি। পবিত্র মাহে রমজানকে সামনে রেখে ইফতারিরও ব্যবস্হা রেখেছি পৌরবাসির জন্য।

সব চেয়ে বড় আনন্দের বিষয় হচ্ছে দূর্যোগকালিন সময় বিপদ মুহুর্তের জন্য তিনি তৈরি করেছেন শিক্ষিত সুদক্ষ এক ঝাঁক স্বেচ্ছাসেবক কর্মীবাহিনী। তিনি সরকারি কোন ত্রাণ সহযোগিতা পাচ্ছেননা যাহা দিচ্ছন তা শুধূ নিজস্ব তহবিল থেকেই সেবা প্রদান করছেন জনস্বার্থে।

জানাযায় কাজি জামসেদ কবির বাক্কিবিল্লাহ, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের একজন সম্মানিত সদস্য ও পৌর আওয়ামীলীগের আহবায়ক, তিনি নিজে একজন সংবাদ কর্মী এবং রায়পুর প্রেসক্লাবের একজন সম্মানিত নির্বাহী সদস্যও বটে।