সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরে ইউনিয়ন পর্যায়ে নাগরিকদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে প্রধানমন্ত্রীর “স্বপ্নযাত্রা” এম্বুলেন্স সার্ভিস চালু করেন জেলাপ্রশাসক

লক্ষ্মীপুরে ইউনিয়ন পর্যায়ে নাগরিকদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে প্রধানমন্ত্রীর “স্বপ্নযাত্রা” এম্বুলেন্স সার্ভিস চালু করেন জেলাপ্রশাসক

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী – মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন,’ আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নে লক্ষ্মীপুর সদর উপজেলাধীন উত্তর হামছাদী ইউনিয়নে (উত্তর হামছাদী, দক্ষিন হামছাদী, দালালবাজার, পার্বতীনগর ইউনিয়নের রোগী পরিবহনের জন্য) শুরু হলো “স্বপ্নযাত্রা” এম্বুলেন্স সার্ভিস।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন আমার গ্রাম আমার শহর বাস্তবায়নের লক্ষ্যে ১ মার্চ ২০২২ ইং রোজ মঙ্গলবার ইউনিয়ন পর্যায়ের নাগরিকদের স্বাস্থ্যসেবা নিশ্চিতকরনে লক্ষ্মীপুর জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোছাইন আকন্দ এর পরিকল্পনা ও নির্দেশনায় জেলা প্রশাসন, লক্ষ্মীপুর ও উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর এর অর্থায়নে লক্ষ্মীপুর সদর উপজেলাধীন উত্তর হামছাদী, দক্ষিন হামছাদী, দালালবাজার, পার্বতীনগর ইউনিয়নের রোগী পরিবহনের জন্য উত্তর হামছাদী ইউনিয়নে স্বপ্নযাত্রা এম্বুলেন্স সার্ভিস (AMBULANCE) এর শুভ-উদ্বোধন করেন জেলাপ্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ।
লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুরের সিভিল সার্জন ডা: আহাম্মদ কবীর, ডা. আশফাকুর রহমান, উপপরিচালক, পরিবার পরিকল্পনা বিভাগ, লক্ষ্মীপুর, সদর উপজেলা চেয়ারম্যান এ.কে.এম. সালাহ্ উদ্দিন টিপু, ১ নং উত্তর হামছাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম ।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধাগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ প্রমূখ।
এই বিষয়ে জেলাপ্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ বলেন, যেহেতু স্বাস্থ্যসেবা নিশ্চিত করনে এই এম্বুলেন্স সেবা চালু করা হয়েছে, সেই জন্য সিভিল সার্জন ডাঃ আহাম্মদ কবির ও উপপরিচালক পরিবার পরিকল্পনা বিভাগ, লক্ষ্মীপুর ডাঃ আশফাকুর রহমান মামুন সহ সংশ্লিষ্ট সকল কে নজর রাখার আহবান জানান।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com