সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরে আলিফ-মীম হাসপাতালের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে আলিফ-মীম হাসপাতালের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুরে শীঘ্রই উদ্ভোদনের অপেক্ষায় প্রস্তাবিত আলিফ-মীম হাসপাতালের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা ৬ মে সন্ধ্যায় সদর উপজেলার দালাল বাজারের উত্তর মাথাস্হ আলিফ-মীম টাওয়ারের নিজস্ব ভবনে শেয়ার হোল্ডার ও শুভাকাঙ্খীদের নিয়ে অনুষ্ঠিত হয়। প্বার্শবর্তী উত্তর হামছাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমরান হোসেন নান্নুর সঞ্চালনায় হাফেজ মামুনের কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। আলিফ-মীম হাসপাতালের চেয়ারম্যান হাজী আমির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর সদর হাসপাতালের ডাক্তার জয়নাল আবেদীন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন আলিফ-মীম হাসপাতালের শেয়ার হোল্ডার ও বিশিষ্ট ব্যবসায়ী লোকমান পাটোয়ারী, লক্ষ্মীপুর বনিক সমিতির সাবেক সভাপতি ও লক্ষ্মীপুর কমিউনিটি পুলিশের সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আপলু, রায়পুরের বিশিষ্ট ব্যবসায়ী ও আলিফ-মীম হাসপাতালের শেয়ার হোল্ডার জিয়াউল হক জিয়া।

অনুষ্ঠানে বক্তারা বলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার দালালবাজার, চররুহিতা, উত্তর ও দক্ষিণ হামছাদী এবং পার্শ্ববর্তী রায়পুর উপজেলার সোনাপুর ও বামনী ইউনিয়নের প্রায় দুই লক্ষ মানুষের চিকিৎসা সেবার সহযোগিতার লক্ষ্য নিয়ে সম্ভাব্য পঞ্চাশ শয্যা বিশিষ্ট এই আলিফ-মীম হাসপাতালটি চালু করার জন্য শেষ পর্যায়ে আছে। আশাকরি অতি শীঘ্রই চিকিৎসা বিজ্ঞানের সকল ধরনের উন্নত মানের অত্যাধনিক মেশিনপত্র ও বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা এ হাসপাতালটি চালু করে রোগীদের সেবা দেয়া সম্ভব হবে। এতে করে চিকিৎসা নিতে আসা আশেপাশের এলাকার রোগীদের নোয়াখালী বা ঢাকা যেতে হবে না।

উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান ডাক্তার নুরুল আমিন, সহ ব্যবস্হাপনা পরিচালক (অর্থ) কামাল হোসেন, সহ ব্যবস্হাপনা পরিচালক দুলাল হোসেন, সহ ব্যবস্থাপনা পরিচালক আবু সিদ্দিক রিপন, সহ ব্যবস্থাপনা পরিচালক আফজাল হোসেন মিঠু, শেয়ার হোল্ডারদের ভিতরে উপস্হিত ছিলেন আহসান উল্লাহ পাটোয়ারি, সোহরাব হোসেন রিয়াজ, ডাক্তার নুরুল আমিন জিয়া, হাফেজ আব্দুল কুদ্দুস, শাহীন হোসেনসহ প্রমুখ।
অনুষ্টানে হাসপাতালের শেয়ারহোল্ডার ও রায়পুর সাব- রেজেস্ট্রী অফিস জামে মসজিদের খতিব মাওলানা আরিফ হোসেন মিয়াজি প্রস্তাবিত আলিফ-মীম হাসপাতালের সকল শেয়ার হোল্ডার এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে দোয়া- মোনাজাত পরিচালনার মাধ্যমেে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। পরবর্তীতে উপস্থিত সকলের মাঝে প্যাকেটজাত রাতের খাবার দেয়া হয়।