সংবাদ শিরোনামঃ
দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’
লক্ষ্মীপুরে আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম কর্তৃক পুলিশ সুপারের বিদায় সম্ভাষণ

লক্ষ্মীপুরে আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম কর্তৃক পুলিশ সুপারের বিদায় সম্ভাষণ

লক্ষ্মীপুর থেকে ভি বি রায় চৌধুরী -লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড, কামরুজ্জামান অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি হওয়ায় ১৬ অগাস্ট ২০২২ ইং রোজ মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস পরিচালনা পর্ষদ কর্তৃক বিদায় সম্ভাষণ জানান পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম। এসময়ে তিনি বলেন পুলিশ সুপার মহোদয় লক্ষ্মীপুরে যোগদান করার পরথেকে এই পাসপোর্ট অফিসের জন্য কতটুকুন দরদ ছিলো সেইটা আমি জানি। পুলিশ সুপার অফিসের ডিএসবি শাখা ও আঞ্চলিক পাসপোর্ট অফিস ওতোপ্রোত ভাবে জড়িত। আমি এই খানে যোগদানের পরথেকে পুলিশ রিপোর্ট নিয়ে কোন সমস্যায় পড়ি নাই। পরি শেষে পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম বিদায়ী পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ড, কামরুজ্জামানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।
এসময়ে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ড, কামারুজ্জামান মহোদয় লক্ষ্মীপুর বাসির উদ্যেশে বলেন,আমি লক্ষ্মীপুর আজ ১৬ অগাস্ট ২০২২ ইং পর্যন্ত তিন বছর বিশদিন অতিক্রান্ত করেছি। এসময় কালিন সময়ে জেলার আইনশৃঙ্খলা বজায় রাখার বিষয়ে সকলের সহযোগীতার মাধ্যমে যতটুকুন পেরেছি নিয়ন্ত্রণে রেখেছি। তিনি আরো বলেন পুলিশ ক্লিয়ারেন্সের বিষয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করে গণমাধ্যম কর্মীদের সহযোগিতায় জানান দিতেছি যে শুধুমাত্র ব্যাংকে পাঁচশত টাকা জমাদিয়েই আপনারা পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট নিতে পারবেন।পাঁচশত টাকার বাহিরে একটি টাকাও দিতে হবে না বা লাগবে না বলে তিনি বিদায় কালে জানান। বিষয়টি ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার মাধ্যমে লক্ষ্মীপুর বাসিকে জানানোর জন্য পুলিস সুপার মহোদয় গণমাধ্যম দের আহবান জানান।

এসময়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, লক্ষ্মীপুর মডেল থানা পরিদর্শক মোঃ মোস্তবা, ডিআইওয়ান মোঃ আজিজুর রহমান, গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো,পাসপোর্ট অফিসের কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ প্রমূখ।