সংবাদ শিরোনামঃ
উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী
লক্ষ্মীপুরে আগুনে পুড়ে আনিকা(১৭) মৃত্যু ঘটনারস্থল ডিসি-এসপির পরিদর্শন

লক্ষ্মীপুরে আগুনে পুড়ে আনিকা(১৭) মৃত্যু ঘটনারস্থল ডিসি-এসপির পরিদর্শন

ভিবি নিউজ মিডিয়া- : লক্ষ্মীপুরের বসতঘরে অগ্নিকান্ডে পুড়ে আনিকা (১৭) আক্তার নামে এক কিশোরী দগ্ধ হয়ে নিহত, মা জোৎসনা বেগম (৪০) ও ছোট ভাই রোকন মাহমুদ (৯) আহত হওয়ার ঘটনায় বুধবার বিকেলে সরেজমিনে পরিদর্শন করেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেন। এসময় জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত কিশোরীর পরিবারের আহত সদস্যদের চিকিৎসার জন্য ৬০ হাজার টাকা অনুদান দেওয়া হয়।

জানাযায় ১১ অক্টোবর ২০২২ ইং মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের গোপালপুর পূর্ব মাগুরী গ্রামের জোড়পোলের পূর্ব পাশে আনোয়ার হোসেনের বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘরে থাকা আনোয়ারের মেয়ে আনিকা আক্তার ঘুমন্ত অবস্থায় দগ্ধ হয়ে মারা যায়। আহত হয় আনোয়ারের স্ত্রী জোৎসনা ও ছেলে রোকন মাহমুদ। তবে এলাকাবাসী অগ্নিকান্ডের বিষয়টি রহস্যজনক বলে জানিয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আরো জানাযায় আনিকা ৩ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।
তার স্বামীর নাম মো. রতন। বাবার নাম আনোয়ার হোসেন। তিনি সৌদি প্রবাসী। আনিকা স্থানীয় গোপালপুর দারিকা উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। ৭ মাস আগে তার বিয়ে হয়।

বুধবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে অন্তঃসত্ত্বার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের সদর স্টেশন অফিসার রণজিৎ কুমার সাহা।

তিনি বলেন, রাতে ঘটনাস্থলে গিয়ে আমরা একজনের পোড়া মরদেহ উদ্ধার করে পুলিশকে বুঝিয়ে দেই। দগ্ধ আরও দুইজনকে হাসাপাতালে পাঠায়। আমরা যাওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে স্থানীয় কয়েকজন বলেছে, কেউ ঘরে আগুন লাগিয়ে দিতে পারে।

নিহত আনিকার ফুফু শেফালী বেগম বলেন, আমার ভাই আনোয়ার সৌদীতে থাকেন। রাতে তার স্ত্রী জোসনা বেগম, ছেলে রিফাত (২০) মেয়ে আনিকা ও ছোট ছেলে রুপম ঘরে ঘুমিয়ে ছিলেন। অগ্নিকাণ্ডের পর তিনজন ঘর থেকে বের হতে পারলেও অনিকা বের হতে পারেনি। সে ঘরের ভেতরে পুড়ে মারা গেছে।

আগুন নেভাতে আসা আনিকার চাচা কামাল হোসেন  বলেন, রাতে আমরা আগুন নেভাতে আসি। আমার ভাতিজা রিফাত এবং তার মা জোসনা ছোট ছেলে রুপমকে নিয়ে ঘরে থেকে বের হতে পারলেও অনিকা বের হতে পারেনি। আগুন নেভানোর পর তার পোড়া কঙ্কাল পাওয়া যায়। আমার ভাবি জোসনা ও ভাতিজা রুপম আহত হয়েছে।

জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ  বলেন, এটি একটি হৃদয় বিদারক ঘটনা। আগুনে পুড়ে একটি মেয়ে মারা গেছে। তার মায়ের শরীরও অনেকটা পুড়ে গেছে। আমরা প্রশাসনের পক্ষ থেকে এ পরিবারের পাশে আছি। তাদের আর্থিক সহায়তাসহ বিভিন্ন ধরনের সহায়তা করা হবে।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। কি কারণে আগুন লেগেছে তা খতিয়ে দেখা হবে। আগ্নিকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে বলে জানান তিনি।