সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরে আগুনে দুইটি দোকান পুড়ে ৩০ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি

লক্ষ্মীপুরে আগুনে দুইটি দোকান পুড়ে ৩০ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি

ভিবি নিউজ ডেস্কঃ-
লক্ষ্মীপুরের বাস টার্মিনাল -মজুচৌধুরী হাট সড়কের পৌর ৪নং ওয়ার্ডের বাস টার্মিনাল এলাকার মীর বাড়ী সংলগ্ন ২টি দোকান ঘর আগুনে পুড়ে গেছে। ৯ ডিসেম্বর বুধবার আনুমানিক ভোর ৪টায় এ ঘটনা ঘটে। এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৩০ লক্ষ টাকা বলে দাবী করেন ক্ষতিগ্রস্হ দোকানের মালিকগন।
স্হানীয় সূত্রে জানা যায়, ভোর রাতে ফজরের নামাজের আজানের সময় মুসুল্লিরা হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এরই মধ্যে স্হানীয় মাসআল্লাহ ডেকোরেটর এবং মামুন ওয়ার্কসপ অটো পার্টস ও গ্যারেজের বেশিরভাগ জিনিসপত্র পুড়ে যায়।
মাসআল্লাহ ডেকোরেশনের মালিক মাইনউদ্দিন মানিক জানান, তিনি এলাকার আলমগীর পাটাওয়ারী কাছ থেকে দোকানটি ভাড়া নিয়ে দীর্ঘ দিন যাবত ডেকোরেশনের গোডাউন হিসেবে ব্যাবসা করে আসছেন।আজ আমার সব শেষ হয়ে গেছে। আমি বাড়ীতে ছিলাম। খবর পেয়ে এসে দেখি আমার গোডাউনে থাকা হাজার হাজার চেয়ার, টেবিল, পর্দা, ছানি, তেরপাল, প্লেট-বাটি সহ আনুমানিক প্রায় ১৮/২০ লাখ টাকার বিভিন্ন মালামাল পুড়ে যায়।
এদিকে মামুন ওয়ার্কসপের মালিক মামুন জানান, তার ওয়ার্কসপে থাকা তিনটি ব্যাটারিচালিত অটো এবং বিভিন্ন ব্যাটারিচালিত অটোর পার্টস পুড়ে যায়। এতে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন। এছাড়া গ্যারেজে থাকা সোহাগ নামের এক ব্যাক্তি লক্ষ্মীপুর -থ -১১-৬৩৯১ নাম্বারের একট সিএনজি অটোরিক্সা পুড়ে যায়।
কিভাবে আগুনের সুত্রপাত্র ঘটেছে এ বিষয়ে কেহ কোন তথ্য জানতে পারনি।
এই বিষয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের দায়িত্বশীল অফিসার ইনচার্জ ওয়াসি আজাদ বলেন বিদ্যুৎ এর সটসার্কিট থেকে আগুনের সূত্রপাত এবং আগুনে পুড়ে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক সাড়েতিন লক্ষ থেকে চার লক্ষ টাকা হতে পারে। এবং আমরা উদ্ধার করেছি প্রায় সাত লক্ষ টাকার মালামাল।