সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে আইনজীবী সেলিনার সন্তান অহিদুজ্জামানের অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি

লক্ষ্মীপুরে আইনজীবী সেলিনার সন্তান অহিদুজ্জামানের অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুরে কৃতি সন্তান
অহিদুজ্জামান নূর জয় অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে পদোন্নতি পেয়েছেন। তিনি লক্ষ্মীপুর শহরের বাসিন্দা ও লক্ষ্মীপুর জজ কোর্টের বিশিষ্ট আইনজীবি সেলিনা আখতার ও আইনজীবি আবদুর নূরের ছেলে। তাঁর সাথে পুলিশের আরও ৬২ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন।
রোববার (২ মে) স্বরাষ্ট মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই পদোন্নতি প্রদান করা হয়।
অহিদুজ্জামান নূর জয় ২ বার বাংলাদেশ পুলিশ মেডেল (বিপিএম) সেবা পদক পেয়েছিলেন। ডিএমপির কাউন্টার টেররোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার পদে দায়িত্বরত ছিলেন।
তিনি ৩৩তম বিসিএসে পুলিশ ক্যাডারে যোগ দেন । রাজশাহীর সারদায় পুলিশ একাডেমিতে প্রশিক্ষণ শেষে কাজ শুরু করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটে। চাঁপাইনবাবগঞ্জ, সিলেট, কুমিল্লাসহ সবশেষ ধানমন্ডি ৩২ নম্বর রাসেল স্কয়ারের জঙ্গিবিরোধী অভিযানে গুরুত্বপূর্ণ অবদান রাখেন জয়।ছাত্রজীবনে মেধাবি জয় লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিকের পর উচ্চ মাধ্যমিক পড়েছেন ঢাকার নটরডেম কলেজে। এরপর নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ফার্মাসিতে  স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন ।
তার মাতা অ্যাডভোকেট সেলিনা আখতার দেশের প্রথম নারী গর্ভমেন্ট প্লিডার(জিপি)। যিনি বর্তমান লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের ভিপি সম্পত্তি বিষয়ক কৌঁশুলী হিসেবে কাজ করছেন। তাঁর বড় ভাই মুহাম্মদ আসাদুজ্জামান নূর বিজয় একজন বিচারক।