সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরে অসহায় কৃষকের পাশে জেলা যুবলীগ

লক্ষ্মীপুরে অসহায় কৃষকের পাশে জেলা যুবলীগ

ভিবি নিউজ ডেস্কঃ  লক্ষ্মীরের বিভিন্ন এলাকায় ধান কাটা ও ঘরে তোলা নিয়ে, চরম দুর্ভোগে পড়ে জেলার অধিকাংশ কৃষক। ওই সব কৃষকের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী লক্ষ্মীপুর জেলা যুবলীগ। জেলা যুবলীগের  সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ্ উদ্দিন টিপু র নেত্রীত্বে, ২৮ এপ্রিল
বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রখর রোদের মধ্যে সদর উপজেলার শাকচর ইউনিয়নের কৃষক শাহজাহান মিয়ার এক একর জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছেন জেলা যুবলীগ। এসময় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও যুবলীগ নেতা শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন  টিটু চৌধুরী সহ স্থানীয় যুবলীগের নেতাকর্মীরা এ ধান কাটায় অংশগ্রহণ করেন।
উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতির নেত্রীত্বে যুবলীগের নেতাকর্মীরা কৃষক শাহজাহান মিয়া ধান কেটে সঠিক সময়ে ঘরে তুলে দেওয়ায়,তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।  তিনি আরো বলেন বর্তমান  করোনা ভাইরাস সংক্রমণ মহামারির কারনে এবংং দেশে চলমান লকডাউনের জন্য, ধান কাটার শ্রমিক না পেয়ে বড় দুঃশ্চিন্তায় পড়ে গিয়েছিলাম। এই চরম দুঃসময়ে যুবলীগের নেতাকর্মীদের নিয়ে সালাহ উদ্দিন টিপু আমার পাশে এসে দাঁড়িয়েছেন। তার জন্য আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে  দোয়া ও অভিনন্দন রইলো।
লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু বলেন, করোনা মহামারিতে কৃষকরা যখন শ্রমিক সংকটে- তাদের পাকাধান কাটা নিয়ে শঙ্কায় আছেন, তখন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহবানে আমরা লক্ষ্মীপুর জেলা যুবলীগ তাদের পাশে এসে দাঁড়িয়েছি। প্রচন্ড তাপদাহে রোজা রেখে যুবলীগ কর্মীরা কৃষক শাহজাহান মিয়ার জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে।