সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে অনুমতি ছাড়াই মহাসড়ক কর্তন করার অভিযোগ

লক্ষ্মীপুরে অনুমতি ছাড়াই মহাসড়ক কর্তন করার অভিযোগ

 ভিবি নিউজ ডেস্কঃ-সড়ক ও জনপদের অনুমতি ছাড়াই রায়পুর ঢাকা মহাসড়ক কেটে ফেলার অভিযোগ উঠেছে এবি এম ওয়াটার কোম্পানির দায়িত্বরত ইনচার্জ পারভেজ হোসেনের বিরুদ্ধে । বুধবার সকাল ১১টায় লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে সড়কটি কেটে পাইপ লাইন নেওয়ার চেষ্টা করে এবি এম ওয়াটার কোম্পানীর দায়িত্বরত ইনচার্জ পারভেজ।

সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান  , এবি এম ওয়াটার কম্পানী দায়িত্বরত ইনচার্জ পারভেজ এর অধীস্থ রুবেল ১৫/২০ জন শ্রমিক নিয়ে মহাসড়ক কেটে পাইপ লাইন নির্মাণ করছে। এসময় রুবেল এর নিকট সাংবাদিকরা জানতে চাইলে শ্রমিক রুবেল মহাসড়ক কাটার সড়ক ও জনপদের লিখিত কাগজ পত্র দেখাতে পারেনি। পরবর্তীতে রুবেল তার বস পারভেজ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।

এবিষয়ে মুঠোফোনে পারভেজ সাংবাদিককে জানান, পৌরসভা থেকে মৌখিক অনুমতি পেয়ে মহাসড়ক কেটেছি। সড়ক ও জনপদের অনুমতি বিষয়ে কোন সদুত্তর দিতে পারেনি এম ওয়াটার কোম্পানির দায়িত্বরত ইনচার্জ পারভেজ।

লক্ষ্মীপুর সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মোজাম্মেল হক, ভিবি নিউজ কে  জানান, সড়ক ও জনপদের অনুমতি না নিয়ে এবি এম ওয়াটার কোম্পানির শ্রমিকরা মহাসড়ক কেটে ফেলছে। সেখানে গেলে শ্রমিকরা মালসামান ফেলে দৌড়ে পালিয়ে যায়। মালসামান গুলো উদ্ধার করে অফিসে নেওয়া হয় ।

লক্ষ্মীপুর সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত  জানান,
অবৈধভাবে মহাসড়ক কাটার দায়ে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা নেওয়া হবে।