সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরে এসিডে ঝলসে দেয় সুমি বেগমের শরীর

লক্ষ্মীপুরে এসিডে ঝলসে দেয় সুমি বেগমের শরীর

  1. বিশেষ প্রতিনিধি- লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আইন উদ্দিন মিজির নতুন বাড়ির মৃত আবুল খায়ের ও আমেনা বেগমের মেয়ে সুমি বেগম(২৫) কে এক দুর্বৃত্ত শাহজামান গতকাল ২২ এপ্রিল রাত্রে পূর্ব পূর্ব সূত্রিতার জের ধরে পরিকল্পিত ভাবে এসিড নিক্ষেপ করে মুখমণ্ডল ও শরীর ঝলসে দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে সুমী বেগমের শোর চিৎকারে আসেপাশে লোকজন ছুটে আসে এবং তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়ার খবর সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।
    এই বিষয়ে জানতে চাইলে ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের মেম্বার মোঃ লিটন মিঞা বলেন, দীর্ঘ দিন যাবৎ উক্ত এসিড নিক্ষেপ কারি শাহজামান এই মহিলাটিকে বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসায় তাকে এলাকাবাসী এই অঞ্চল থেকে চলে যেতে বলার পরেও সে স্থান ত্যাগ না করে গতকাল রাত্রে এহেন কান্ড ঘটিয়েছে বলে লোক মুখে গুনেছি। ভুক্তভোগী সুমি বেগম বর্তমানে কোথায় আছে জানতে চাইলে মেম্বার লিটন বলেন, লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।