সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক
লক্ষ্মীপুরেে অনুমতি না নিয়েই মহাসড়ক কর্তন করে ওয়াটার কোম্পানী

লক্ষ্মীপুরেে অনুমতি না নিয়েই মহাসড়ক কর্তন করে ওয়াটার কোম্পানী

ভিবি নিউজ ডেস্কঃ-সড়ক ও জনপদের অনুমতি ছাড়াই রায়পুর ঢাকা মহাসড়ক কেটে ফেলার অভিযোগ উঠেছে এবি এম ওয়াটার কোম্পানির দায়িত্বরত ইনচার্জ পারভেজ হোসেনের বিরুদ্ধে । বুধবার সকাল ১১টায় লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে সড়কটি কেটে পাইপ লাইন নেওয়ার চেষ্টা করে এবি এম ওয়াটার কোম্পানীর দায়িত্বরত ইনচার্জ পারভেজ।

সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান  , এবি এম ওয়াটার কম্পানী দায়িত্বরত ইনচার্জ পারভেজ এর অধীস্থ রুবেল ১৫/২০ জন শ্রমিক নিয়ে মহাসড়ক কেটে পাইপ লাইন নির্মাণ করছে। এসময় রুবেল এর নিকট সাংবাদিকরা জানতে চাইলে শ্রমিক রুবেল মহাসড়ক কাটার সড়ক ও জনপদের লিখিত কাগজ পত্র দেখাতে পারেনি। পরবর্তীতে রুবেল তার বস পারভেজ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন।

এবিষয়ে মুঠোফোনে পারভেজ সাংবাদিককে জানান, পৌরসভা থেকে মৌখিক অনুমতি পেয়ে মহাসড়ক কেটেছি। সড়ক ও জনপদের অনুমতি বিষয়ে কোন সদুত্তর দিতে পারেনি এম ওয়াটার কোম্পানির দায়িত্বরত ইনচার্জ পারভেজ।

লক্ষ্মীপুর সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মোজাম্মেল হক, ভিবি নিউজ কে  জানান, সড়ক ও জনপদের অনুমতি না নিয়ে এবি এম ওয়াটার কোম্পানির শ্রমিকরা মহাসড়ক কেটে ফেলছে। সেখানে গেলে শ্রমিকরা মালসামান ফেলে দৌড়ে পালিয়ে যায়। মালসামান গুলো উদ্ধার করে অফিসে নেওয়া হয় ।

লক্ষ্মীপুর সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত  জানান,
অবৈধভাবে মহাসড়ক কাটার দায়ে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা নেওয়া হবে।