সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক এমপি ও মন্ত্রী হতে নয় বরং মানুষের পাশে দাঁড়াতে আ.লীগ করি, সুজিত রায় নন্দী বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই বাড়ছে ভুয়া সাংবাদিকদের দৌরাত্ম্য, নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ চাই লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ দলিল যার, জমি তার- নিশ্চিতে আইন পাস লক্ষ্মীপুরে প্রতারণার ফাঁদ পেতেছে পবিত্র কুমার  লক্ষ্মীপুর সংরক্ষিত আসনের মহিলা সাংসদ আশ্রাফুন নেসা পারুল রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা
লক্ষ্মীপুরের হামছাদীর পাটোয়ারী হাট মিনি ফুটবলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের হামছাদীর পাটোয়ারী হাট মিনি ফুটবলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের হামছাদীতে পাটোয়ারী হাট মিনি ফুটবলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুরের হামছাদীতে মানবসেবী সংগঠন পাটোয়ারী হাট সোসাইটি কর্তৃক আয়োজিত মিনি ফুটবলের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে দালাল বাজারস্হ আলিফ মীম হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আমির হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।
১৬ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্হ মন্তাজ পাটোয়ারী জামে মসজিদ মাঠে এজে স্টার ও তরুন ওয়ারিয়র্সের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে তরুণ ওয়ারিয়র্সকে ট্রাইবেকারে ২-১ (০-০) গোলে পরাজিত চ্যাম্পিয়ন হয় এজে স্টার। ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে গোলশূন্য শেষ হওয়াতে খেলা ট্রাইবেকারে গড়ায়। গত ২৯ জানুয়ারী টুনামেন্ট শুরু হয়। মোট ১০টি দল এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। টুনামেন্টের প্রথম রাউন্ডে বিশটি খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে ম্যান অবদ্যা ম্যাচ হন এজে স্টারের রাজন, ম্যান অব দ্যা সিরিজ এবং সেরা গোলদাতা নির্বাচিত হন তরুণ ওয়ারিয়র্সের মনির।
এসময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আমির হোসেন বলেন, আমি প্রথমে মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করি টুনামেন্টটি সফলভাবে সম্পন্ন করতে পারার জন্য, মানবসেবী সংগঠন পাটোয়ারী হাট সোসাইটি কর্তৃক অসুস্থ রোগীদের রক্ত দান করা, লাইট পোস্টে বাল্ব লাগানো, নানানরকম খেলাধুলা আয়োজন করে তরুণদের উজ্জীবিত রাখা এবং বিভিন্ন সেবা মূলক কর্মকান্ড করায় তিনি সংগঠনের সাথে জড়িত সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি আরও বলেন, আমরা সবাই যেন নিঃস্বার্থভাবাবে নিজেদের শ্রম, ঘাম, অর্থ ও মেধা দিয়ে এ সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারি। সবাই যেন দল-মত নির্বিশেষে নিজ নিজ অবস্থান থেকে এতে সামর্থ্য অনুযায়ী সাহায্য- সহযোগিতা করি। আমি আপনাদের পাশে আছি এবং আগামীদিনেও পাশে থাকবো। আরেকটি কথা বলতে চাই, আপনাদের হাতে যে Android মোবাইল ফোন আছে তা দিয়ে আপনারা অনেক কিছু শিখতে পারবেন, আমি আপনাদেরকে অনুরোধ করবো এ মোবাইল ফোন দিয়ে আপনারা কোনো গেম বা নেশা জাতীয় কোনো খারাপ কাজ না করে ভালো কাজগুলো করে নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন। এতে করে দেশও এগিয়ে যাবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমরান হোসেন নান্নু যুব সমাজের উদ্দেশ্যে মাদককে না বলার জন্য বিশেষ ভাবে অনুরোধ করে আরও বলেন, আপনারা বেশি বেশি করে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণ করবেন।
হামছাদীস্হ পাটোয়ারী হাট সোসাইটি মিনি ফুটবল পরিচালনা কমিটির সভাপতি জাকির হাসান স্বপন পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে শুরুতে কোরআন তেলওয়াত করেন সিরাজুল উলুম মাদ্রাসার শিক্ষক ও স্হানীয় আইয়ুব আলী জামে মসজিদের খতিব হাফেজ মোহাম্মদ সোহেল মাহমুদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আলিফ মীম হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. নুরুল আমিন জিয়া, উত্তর হামছাদী ইউনিয়ন ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শাহাবুদ্দিন সাবু, উত্তর হামছাদী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নাসির আহম্মদ, স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক মো. জহির উদ্দিন লিটন, কাজিরদীগির পাড় আলিম মাদ্রাসার শিক্ষক মঞ্জুরুল কবির বিএসসি, পাটোয়ারী হাট সোসাইটির সভাপতি ইসমাইল হোসেন। এছাড়া তরুণ সমাজের প্রতিনিধি, সুশীল সমাজ, রাজনৈতিক ব্যক্তিত্ব, গণমাধ্যমকর্মিসহ সমাজের নানান পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।