সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরের রায়পুর চরবংশি বাজার সংলগ্ন সরকারি খালের উপর অবৈধভাবে ব্রীজ তৈরি করে সুমন, এলাকায় জনমনে ক্ষোভ

লক্ষ্মীপুরের রায়পুর চরবংশি বাজার সংলগ্ন সরকারি খালের উপর অবৈধভাবে ব্রীজ তৈরি করে সুমন, এলাকায় জনমনে ক্ষোভ

♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦♦
লক্ষ্মীপুর প্রতিনিধি – লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরবংশি বাজার স্টিলব্রীজ সংলগ্ন রাস্তার দক্ষিণে অবস্থিত সরকারি খালের উপর অবৈধ উপায়ে পেশীশক্তির জোরে ব্রীজ করার অভিযোগ উঠেছে।
সরজমিন ঘুরে এসে এপ্রতিবেদক জানান যে চরবংশি নিবাসী আল-তাছিন হোটেল এন্ড রেষ্টুরেন্টের মালিক মোঃ সুমন বেপারী এলাকার একজন প্রভাবশালী ব্যাক্তি। তিনি দীর্ঘদিন এই বাজারে হোটেল ব্যাবসা চালিয়ে আসছেন। ব্যাবসার পরিধি বিস্তারে তিনি পানি উন্নয়ন বোর্ডের খালের উপর সরকারি বিধিনিষেধ না মেনে তার নির্মিত ভবনে যাওয়ার জন্য একটি ব্রীজ নির্মান করেছেন।

এই বিষয়ে অভিযুক্ত মোঃ সুমন ব্যাপারীর নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি চাঁদপুর পানি উন্নয়ন বোর্ড থেকে অনুমতি এনেই এই হেন কাজে হাত দিয়েছি। দেখতে চাইলে তিনি কাগজ দেখাবেন বলেছেন। এই নিউজ লেখা পর্যন্ত তিনি কোন কাগজ দেখাতে পারেন নি।
এই বিষয়ে চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের উপসহকারি পরিচালক জাহাঙ্গীর আলমের নিকট জানতে চাইলে তিনি বলেন আমাদের অফিস থেকে এরকম কোন অনুমতি দেওয়া হয়নি।তদুপরিও আমরা ২০২১ সালে লক্ষ্মীপুরের রায়পুর,রামগঞ্জ, লক্ষ্মীপুরের কিছু অংশ লক্ষ্মীপুর অফিসের আওতাধীন ছেড়ে দিয়েছি।তিনি আরো বলেন তার কাগজ দেখে আমাকে মেইলে পাঠান, সত্যতা যাচাই আন্তে প্রচলিত আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে।
এই বিষয়ে রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন দাশ বলেন বিষয়টি আমার নলেজে এসেছে,আমি পানি উন্নয়ন বোর্ড কে জানিয়েছি। অচিরেই উক্ত কালবার্টটি উচ্ছেদ করে দেওয়া হবে।