সংবাদ শিরোনামঃ
আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউপি নির্বাচনে এডভোকেট নজরুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত অনিয়মে চাকরিচ্যুত হবেন কর্মকর্তারা, ফেক্ট- উপজেলা পরিষদ নির্বাচন লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ অধ্যক্ষ পুরস্কার নিয়ে বির্তক নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লক্ষ্মীপুর -১ আসনের ড, আনোয়ার খান এম পির বড় ভাই আখতার খান রায়পুর উপজেলার উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় অধ্যক্ষ মামুনের চেয়ারম্যান হওয়া প্রয়োজন লক্ষ্মীপুর জেলায় ৮ম: বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলে মোঃ এমদাদুল হক দালাল বাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাকে ভোট দিবেন? লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী কাজল খাঁনের গণজোয়ার লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী পাঁচজন,কে হবেন চেয়ারম্যান ? বাংলাদেশ আওয়ামীলীগ ওমান সুর শাখার সহ-সাধারন সম্পাদক কামাল হোসেনের ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক
লক্ষ্মীপুরের রায়পুরে অভিভাবকহীন আওয়ামী রাজনীতি

লক্ষ্মীপুরের রায়পুরে অভিভাবকহীন আওয়ামী রাজনীতি

ভিবি নিউজ-ক্ষমতা দীর্ঘমেয়াদী হওয়ায় দলীয় নেতারা পদ ছাড়তে নারাজ, দলের প্রতি আনুগত্য নেই। ঐক্যহীন নেতাদের সাথে কর্মীরা নেই। কর্মীহীন নেতারা তাদের অফিস কেন্দ্রীক রাজনীতিতেই সীমাবদ্ধ। রাজনৈতিক দূর্বৃত্তায়নের কারনে নীতিবান নেতারা মুখ ফিরিয়ে নিয়েছে। রাজনৈতিক চর্চা না থাকায় দ্বিতীয় সারির নেতারা নিস্ক্রিয়, সুবিধাহীন ছাত্র-যুব রাজনীতি আহবায়ক কমিটির মধ্যেই সীমাবদ্ধ, নের্তৃস্থানীয় ২/৪ জন টেন্ডারবাজী করে বড়লোক। নির্বাচনকে টার্গেট করে শুধু ব্যক্তিগত পাল্লা ভারী করার চেষ্টা নেতাদের। সৎ-শিক্ষিত লোক রাজনীতিতে না আসায়, মূর্খ-মাদকসেবীরা সহযোগী সংগঠনে ঢুকে পড়ছে। এই মুহুর্তে ১৭ বছরের পুরনো উপজেলা আওয়ামীলীগের কমিটি ভেঙ্গে নতুন কাউন্সিল দেয়া হোক, ৭ বছরের পৌর আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঙেঙ্গে কাউন্সিল দেয়া হোক। টেন্ডারবাজ, চাঁদাবাজ, মাদকসেবী নেতাদের বয়কট করা হোক, সহযোগী সংগঠন থেকে মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের তালিকা করে আইনে সোপর্দ করা হোক।

উপরোক্ত বিষয়ে লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী মনজুর আহমেদ তিতু বলেন,দলীয় নেতারা স্বচ্ছ না হলে হাজার কমিটি হলেও লাভ নেই,তাদের মন মতো লোকজনদেরকে বিভিন্ন পোষ্টে বসিয়ে রেখে দলকে তাদের সুবিধা মত পরিচালনা এবং প্রয়োজন মত ব্যবহার করে।

এই বিষয়ে রায়পুর পৌর আওয়ামিলীগের আহবায়ক কাজি জামশেদ কবির বাক্কি বিল্লাহ বলেন, পৌর আঃলীগ,আহবায়ক কমিটি ০৭ বছর। ওয়ার্ড সম্মেলন শেষ করার পরেও পৌর সম্মেলন দেয় না। উল্টো এই আহবায়ক কমিটি ভেঙে, আরেকটি আহবায়ক কমিটি করতে চেয়েছিলেন।

পীরজাদা মোঃ মাসুদ হোসাইন
সাংবাদিকতা ও গনযোগাযোগ বিষয়ক সম্পাদক,
লক্ষীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ।